adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভালোবাসা কারে কয়- বাবাকে পিটিয়ে মারলো ছেলে

ডেস্ক রিপোর্ট : সন্তানকে ভালোবেসে অন্যায় পথ থেকে দূরে থাকার উপদেশ দিতেন বাবা। বাবার উপদেশ আমলেই নিতোন না ছেলে। সর্বশেষ গতরাতে জুয়া খেলায় বাধা দেয়ায় চুয়াডাঙ্গায় জম্মদাতা পিতাকে কিল-ঘুষি মেরে ও পিটিয়ে হত্যা করেছে কুলাঙ্গার পুত্র। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদাহ গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছেলে আব্দুস সালাম পলাতক রয়েছে। 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদাহ গ্রামের এশিয়া পাড়ার দরিদ্র ভ্যান চালক ফকির চাঁদের ছেলে আব্দুস সালাম চিহ্নিত জুয়াড়ি। শুক্রবার রাতে জুয়ায় হেরে সালাম বাড়ির হালের বলদ বিক্রি করার চেষ্টা করেন।
এতে বৃদ্ধ পিতা বাধা দিলে রাতে পিতা-পুত্রের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কুলাঙ্গার পুত্র সালাম ক্ষুব্ধ হয়ে জন্মদাতা পিতাকে কিল-ঘুষি মেরে ও পিটিয়ে হত্যা করে। 
খবর পেয়ে রাতেই চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে নিয়ে যায়। 
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুন্সি আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার পর থেকেই পুত্র সালাম পলাতক রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া