adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিস্তলটি নূর হোসেনের

নিজস্ব প্রতিবেদক : শুক্রবার রাজধানীর মালিবাগ রেল ক্রসিংয়ে দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস থেকে উদ্ধার হওয়া পিস্তলটি নারায়ণগঞ্জের সাত খুনের মামলায় প্রধান আসামি নূর হোসেনের।
কমলাপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন।
আবদুল মজিদ বলেন, দুর্ঘটনা পরবর্তী মাইক্রোবাসটি থেকে পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। পরে স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও ঢাকা  জেলা প্রশাসক কার্যালয়ের নথিপত্র পর্যালোচনা করে জানা যায়, পিস্তলটি চার বছর আগে নূর হোসেনের নামে লাইসেন্স দেয়া হয়েছিল।
গত শুক্রবার বিকেলে মালিবাগ রেলক্রসিংয়ে একটি প্রাইভেট কার বিকল হয়ে যায়। এ সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চট্টলা এক্সপ্রেস ট্রেনটি প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়। এতে সেটি দুমড়ে মুচড়ে যায় এবং এর আরোহীরা আহত হন। পরে রেলওয়ে থানার পুলিশ গাড়ি থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করে। তবে ঘটনার পর এর আরোহীরা পালিয়ে গেছেন।
পুলিশ জানায়, গাড়িটির রেজিস্ট্রেশন নেই। ওই গাড়ির একজন আরোহী রাজধানীর একটি হাসপাতালে চিকিতসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক।
এদিকে শনিবার আবার ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বারাসাতের মুখ্য বিচার বিভাগীয় হাকিমের আদালতে তোলা হচ্ছে। স্থানীয় সময় ১২টা ৫৪ মিনিটে দমদম কেন্দ্রীয় কারাগার থেকে প্রিজন ভ্যানে করে নূর হোসেনকে আদালতের হেফাজতখানায় নিয়ে যাওয়া হয়।
প্রিজন ভ্যান থেকে আদালতে নামার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে নূর হোসেন বলেন, তার জামিনের ব্যাপারে বাংলাদেশ থেকে লোক এসেছে। এ বিষয়ে আইনজীবীদের সঙ্গে আলাপ চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া