adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুলাভাইকে বাঁচাতে ৩ কোটি টাকা নিয়ে শ্যালক কলকতায়

image_149841নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নিহত নজরুল ইসলামের শ্বশুর শহিদুল ইসলাম বলেছেন, নারায়ণগঞ্জের বহুল আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে বাঁচাতে একটি চক্র খুব জোরেসোরেই দৌড় ঝাঁপ শুরু করেছে। ওই চক্রের ইন্ধনেই মিশন বাস্তবায়নের জন্য নূর হোসেনের শ্যালক নূরে আলম ও ক্যাশিয়ার কাশেম কয়েকদিন আগে তিন কোটি টাকা নিয়ে কলকাতা গেছেন। 
শহিদুল ইসলাম আরো বলেন, কলকতা পুলিশের হাতে নূর হোসেন ধরা পড়ার পরপরই একটি মহলের টনক নড়ে। কারণ নূর হোসেনকে দেশে ফেরত আনা হলে সাত খুনের অনেক অজানা তথ্য বেরিয়ে পড়বে। খুলে যাবে ঘটনার সঙ্গে জড়িত সেই সব গডফাদারদের মুখোশ। তবে নূর হোসেন ধরাপড়ার পর প্রথম দিকে ওই চক্রটি সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করে সুকৌশলে কাজ শুরু করেছে। এ কারণেই কয়েকদিন আগে নূর হোসেনের শ্যালক নূরে আলম ও ক্যাশিয়ার কাশেমকে টাকা দিয়ে ভারত পাঠায়। তিনি বলেন, বিভিন্ন তথ্যের মাধ্যমে তিনি শুনেছেন, নূর হোসেনের শ্যালক বারাসাত আদালতের বেশ কয়েকজন আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেছেন।
এদিকে আজ শনিবার তৃতীয় দফায় নূর হোসেনকে হাজির করা হচ্ছে পশ্চিমবঙ্গে বারাসাত আদালতে। মামলার তদন্ত সংস্থা নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ আশা করছে, নূর হোসেনকে দেশে ফেরত আনার ব্যাপারে আদালতের আদেশ পাওয়া যেতে পারে। অপরদিকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, নূর হোসেনকে ফেরত আনা হবেই। এ নিয়ে কোন ধরনের সংশয়ের অবকাশ নেই।
 গত ১৪ জুন রাতে কলকাতার কৈখালী এলাকার একটি ফ্লাট থেকে গ্রেফতার হন নূর হোসেন ও তার দুই সহযোগী খান সুমন এবং ওহিদুর জামান শামীম। তাদের বিরুদ্ধে ভারতে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ফরেনার্স আইনে মামলা হয়েছে। গ্রেফতারের পর কলকাতা পুলিশ তাদের ৮ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। 
রিমান্ড শেষে গত ২৩ জুন পুলিশ তাদেরকে আদালতে হাজির করে। তবে এ পর্যন্ত নূর হোসেন ও শামীমের পক্ষে কেউ জামিনের আবেদন করেননি। তবে নূর হোসেনের অপর সহযোগী খান সুমনের পক্ষে জামিন আবেদন করলেও আদালত দুই দফায় তা খারিজ করে দেয়। পাশাপাশি আদালত নূর হোসেনসহ তিনজনকে আরও ১২ দিন হাজতে রাখার আদেশ দেয় এবং শুনানির দিন ধার্য করে ২ আগস্ট। সে মোতাবেক তাদের আজ কারাগার থেকে আদালতে হাজির করা হচ্ছে।
 

 

 

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া