adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আ.লীগ-বিএনপি লড়াই- আহত ১০

সংঘর্ষ {focus_keyword} আ.লীগ-বিএনপি সংঘর্ষে আহত ১০, গুলি   zinaidaho 15 e1406972581899ডেস্ক রিপোর্ট : দামুড়হুদা উপজেলার কানাইডাঙ্গায় বিএনপির কমিটি গঠন করাকে কেন্দ্র করে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ হয়েছে। এতে ১০ জন আহত হয়েছে। এসময় বাড়ি-ঘর ভাঙচুর ও গুলি বর্ষণের ঘটনাও ঘটেছে।
এঘটনায় আহতদের স্থানীয় ক্লিনিক ও চিৎলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। শনিবার সকাল ১০টায় দামুড়হুদা উপজেলার কানাইডাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- লুতফর রহমান (৪৫), পাপড়ি খাতুন (২০), বাপ্পি (১৮), মিল্টন (২৫), সানোয়ার (৩৫), রফিকুল (৩২), এমদাদ (২৭) ও বেলীসহ (২২) ১০ জন।
জানা যায়, শুক্রবার বিকালে উপজেলার কানাইডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় মাঠে কমিটি গঠন করাকে কেন্দ্র করে বিএনপির নেতা সিরা মেম্বার গ্র“পের সঙ্গে ফরজ গ্র“পের কথা কাটা-কাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। এতে ফরজ গ্র“পের আওয়ামী লীগ নেতা মন্টুর চাচা লুৎফর রহমান গুরুতর আহত হন। এর জের ধরে শনিবার সকালে আওয়ামী লীগ নেতা মন্টুর নেতৃত্বে ১৫-২০ জন সিরা মেম্বারের বাড়িতে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাঙচুর করেন। এসময় সিরা মেম্বারের মেয়ে পাপড়ি ও ছেলে বাপ্পিসহ কমপক্ষে ১০ জন আহত হন।

এ ঘটনা চলাকালে সিরা মেম্বার লাইসেন্সধারী বন্দুক দিয়ে এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করলে মন্টুর লোকজন আরও বেপরোয়া হয়ে ওঠে। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে দামুড়হুদা থানায় একটি মামলা দায়ের হয়েছে।
বিএনপি নেতা সিরা মেম্বার জানান, আওয়ামী লীগ নেতা মন্টুসহ তার লোকজন আমার বাড়ি ভাঙচুর এবং পরিবারের সদস্যদের আহত করেছে।
আওয়ামী লীগ নেতা মন্টুর সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিকদার মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া