adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের ‘কিক’ চলছে পাকিস্তানে – গ্রেনেড নিক্ষেপ

বিনোদন ডেস্ক : এবারের ঈদে পাকিস্তানেও অনেক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত নতুন ছবি 'কিক'। কয়েকদিন আগে দেশটির একটি প্রেক্ষাগৃহে ছবিটির প্রদর্শনী চলাকালে অজ্ঞাত দুই ব্যক্তি সেখানে গ্রেনেড নিক্ষেপ করেছে। এ কারণে এখন সব প্রেক্ষাগৃহে আতঙ্ক বিরাজ করছে। করাচির এমএ জিন্নাহ সড়কে ক্যাপ্রি সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। 
তবে ঠিক কী কারণে ওই প্রেক্ষাগৃহে গ্রেনেড ছোঁড়া হয়েছে তা এখনও রহস্য। স্থানীয় পুলিশ জানায়, মোটরসাইকেল যোগে ওই দুই ব্যক্তি ঘটনাস্থলে আসে। এরপর তারা হাত দিয়ে সিনেমা হলের প্রবেশ পথকে লক্ষ্য করে গ্রেনেড ছোঁড়ে। এরপর মুহূর্তের মধ্যে পালিয়ে যায় তারা। যে দু'জন গ্রেনেড মেরেছেন তারা আহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। তবে সাধারণ মানুষের মধ্যে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। 
ঈদ উপলক্ষে পাকিস্তানের বেশিরভাগ প্রেক্ষাগৃহেই দর্শকের ভিড় জমছে। বিশেষ করে সালমানের ছবি মুক্তি পাওয়ায় দর্শক সমাগম বেশি বলে অভিমত সংশ্লিষ্টদের। এ কারণে সিনেমা হলগুলোর ওপর কড়া নজরদারি রাখা হচ্ছে। এর মধ্যেও গ্রেনেড বিস্ফোরণের ঘটনা ঘটলো। 
সাজিদ নাদিয়াড়ওয়ালা পরিচালিত ‘কিক’ মাত্র পাঁচদিনেই ১০০ কোটি রুপি আয় করেছে শুধু ভারতে। আর এক সপ্তাহে এর আয়ের পরিমাণ ১৬৪ কোটি ৯ লাখ রুপি। ছবিটিতে সালমানের সঙ্গে অভিনয় করেছেন জ্যাকুলিন ফার্নান্দেজ, রণদীপ হুদা ও নওয়াজুদ্দিন সিদ্দিকী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া