adv
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রূপালী পর্দায় ফিরছেন কাজল

Kajolবিনোদন ডেস্ক  : প্রায় চার বছর ধরে বড় পর্দায় নেই কাজল। তবে ভালো চিত্রনাট্য পেলেই রূপালি পর্দায় ফিরে আসার প্রতিশ্র“তি দিয়ে রেখেছিলেন তিনি। মনের মতো সেই গল্প পেয়ে গেছেন ৩৯ বছর বয়সী এই অভিনেত্রী। ফলে প্রায় চার বছর পর ক্যামেরার সামনে ফিরছেন কাজল। নাম চূড়ান্ত না হওয়া নতুন ছবিটির দৃশ্যধারণ শুরু হবে এ বছরের অক্টোবরে।
নারীকেন্দ্রিক গল্পটা সাজানো হয়েছে পরিণত বয়সের প্রেম নিয়ে। এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে কাজলকে। তবে তার সঙ্গে কে অভিনয় করবেন তা এখনও চূড়ান্ত হয়নি। তবে কাজলের স্বামী অজয় দেবগন থাকছেন না এটা নিশ্চিত। তিনি বলেন, ‘কাজল এখন থেকে বছরে একটি ছবিতে কাজ করবে। তার নতুন ছবিটি প্রযোজনা করবো আমি। এটি পরিচালনা করবে বিজ্ঞাপনচিত্র নির্মাতা রাম মাধবানি।’ মজার বিষয় হলো, চিত্রনাট্যটি আমির খানের প্রতিষ্ঠানে জমা দিয়ে রেখেছিলেন রাম। কিন্তু কোনো সাড়া না পেয়ে অজয়ের দ্বারস্থ হন তিনি। গল্পটা ভালো লেগে গেছে অজয়-কাজল দম্পতির।
বলিউডের পুরনো অভিনেত্রীরা পর্দায় ফেরার জন্য নারীকেন্দ্রিক গল্পকেই প্রাধান্য দিচ্ছেন। এর আগে শ্রীদেবী নারীকেন্দ্রিক ছবি ‘ইংলিশ ভিংলিশ’-এর মাধ্যমে প্রত্যাবর্তন করে প্রশংসিত হয়েছিলেন। এদিকে রানী মুখার্জি নারী চরিত্র মুখ্য এমন একটি ছবি (মারদানি) নিয়ে ফিরছেন। সে দলে যোগ দিলেন কাজল।  সর্বশেষ ২০১০ সালে ‘মাই নেম ইজ খান’ (শাহরুখ খান), ‘উই আর ফ্যামিলি’ (অর্জুন রামপাল, কারিনা কাপুর) ও ‘টুনপুর কা সুপারহিরো’ (অজয় দেবগণ) ছবি তিনটিতে অভিনয় করেছিলেন কাজল। মাঝে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির একটি গানে কয়েক মুহূর্তের জন্য হাজির হয়েছিলেন তিনি

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া