adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মর্মান্তিক সড়ক দুর্ঘটনা- স্ত্রী-কন্যাসহ পুলিশ সার্জেন্ট নিহত

ডেস্ক রিপোর্ট :  ফেনি থেকে ব্রাহ্মণবাড়িয়া আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হন স্ত্রী ও শিশুকন্যাসহ পুলিশ সার্জেন্ট নজরুল ইসলাম (৫২) । ঈদ শেষে তিনি সস্ত্রীক কর্মস্থলে ফেরার পথে কুমিল্লার চৌদ্দগ্রামে এ দুর্ঘটনার শিকার হন। 
চৌদ্দগ্রাম থানার ওসি উত্তম কুমার চক্রবর্তী জানান, বৃহস্পতিবার সকাল ৮টার দিকে চৌদ্দগ্রাম উপজেলার বাতিসায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পুলিশ সার্জেন্ট নজরুল ইসলাম (৫২), তার স্ত্রী লাবনী আক্তার (৩৫) ও মেয়ে নুজহাত (৩)। নজরুলের আরো দুই ছেলে-মেয়ে এবং চালক এ দুর্ঘটনায় আহত হয়েছেন।  
ওসি জানান, ফেনীর ছাগলনাইয়া উপজেলায় গ্রামের বাড়িতে ঈদের ছুটি কাটিয়ে একটি প্রাইভেট কারে চড়ে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মস্থলে ফিরছিলেন নজরুল।
চৌদ্দগ্রামের বাতিসায় তাদের গাড়ির সামনের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং প্রাইভেট কারটি বসন্তপুর সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়।
এতে ঘটনাস্থলেই সার্জেন্ট নজরুল ও নুজহাতের মৃত্যু হয়।
লাবনী আক্তারকে গুরুতর অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিতসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জরুরি বিভাগের ওয়ার্ড বয় আব্দুল মান্নান জানান। ঈদ ও পরের দুই দিন মিলিয়ে দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় অন্তত ৩০ জনের মৃত্যু হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া