adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘এবার ঘরে বৌ নিয়ে আয়’

বিনোদন রিপোর্ট : এক সময়ের মাসুদ আজ ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। কিন্তু মায়ের কাছে এখনও সেই ছোট্ট মাসুদই রয়ে গেছেন শাকিব। শত ব্যস্ততার মাঝে ঈদের এক চিলতে ছুটিটুকু কাটিয়েছেন মায়ের সঙ্গেই। 
এক আলাপচারিতায় শাকিব জানালেন, এবার ঈদে পুরোটা সময় দিয়েছেন মাকে। ভীষণ ব্যস্ত ছেলেকে কাছে পেয়ে মা নূরজাহান করে বসেছেন পুত্রবধূ দেখার আবদার। মায়ের এমন আবদারে সুর মিলিয়েছেন শাকিবের একমাত্র বোন শবনম মুস্তারি মনি। 
আম্মা কখনও কোনো কিছু চায়নি আমাদের কাছে। কিন্তু এবার ঈদে তিনি আমাকে বেশ আবদারের সুরেই বললেন, বিয়ে করতে। মায়ের অনুরোধ অনেকদিন এড়িয়ে গেছি। কিন্তু এবার মনিও যোগ দিয়েছে তার সঙ্গে। আমি বিয়ের ব্যাপারে কিছু না ভাবলেও ওরা বেশ উঠেপড়েই লেগে যাবে বলে মনে হচ্ছে। আমার অবশ্য এ নিয়ে মাথাব্যথা নেই।
শাকিব জানালেন তার জীবনের শ্রেষ্ঠ ঈদটির কথাও।
তখন ২০০০ সাল। আমি সবেমাত্র চলচ্চিত্রে এসেছি। সিনেমা করে যা টাকা পেতাম, সবই মায়ের কাছে জমিয়ে রাখতাম। সেই জমানো টাকা দিয়ে পরিবারের সবাইকে ঈদের উপহার দিয়েছিলাম। বাবা-মা দুজনের চোখে সেদিন জল দেখেছিলাম। বোনটা খুব খুশি হয়েছিল। ঈদে আমার দেওয়া পোশাকগুলো পরে সবাই যখন হাসিমুখে দাঁড়ায়, তখন সেই মুহূর্তটা আমার কাছে শ্রেষ্ঠ।
শাকিব বলেন, এবারের ঈদটি ‘অন্যরকম’ ছিল। নিজের প্রযোজনার প্রথম সিনেমা ‘হিরো-দ্য সুপারস্টার’ মুক্তি পেয়েছে এবারের ঈদে। তাই বেশ টেনশনে ছিলেন তিনি।
অন্য ঈদে আমি শুধু নায়ক ছিলাম, এবার ঈদে আমি প্রযোজকও বটে। ‘হিরো- দ্য সুপারস্টার’ সিনেমাটি কোথায় কেমন চলেছে, তার খোঁজখবর নিতে হয়েছে দিনভর। আমি নিজেও বেশ কটি হল ঘুরে এসেছি। সেখানে দর্শকের প্রচুর সাড়া পেয়েছি। হলগুলো জানিয়েছে, সিনেমাটি দারুণ চলছে। এখন সামনের সপ্তাহের দিকে তাকিয়ে আছি।
হিসাব-নিকাশ শেষের ফুরসতটুকু শাকিব তার পরিবারের জন্যই বরাদ্দ করে রেখেছিলেন। মা-বোন আর একমাত্র ভাগ্নের সঙ্গে কেটেছে ঈদের দিনটি। এছাড়া চলচ্চিত্রাঙ্গনের সহশিল্পীদের আপ্যায়নের দায়িত্বও শাকিব নিজেই পালন করেছেন বলে জানান।
শাকিব জানালেন, ব্যবসায়িক সাফল্য পেলে খুব শীগগিরই  বিদেশেও মুক্তি পাবে ‘হিরো- দ্য সুপারস্টার’। বি-নি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া