adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসরাইলে ঢুকে হামলার ভিডিও প্রকাশ করল হামাস

ইসরাইলে ঢুকে হামলার ভিডিও প্রকাশ করল হামাস (ভিডিও)আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইলের ভেতরে ঢুকে কয়েকজন ইহুদিবাদী সেনাকে হত্যা করার ভিডিও ফুটেজ প্রকাশ করেছেন ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধারা। হামাসের সামরিক শাখার পক্ষ থেকে প্রকাশিত ভিডিও ফুটেজটিতে দেখা যাচ্ছে আল-কাসসাম ব্রিগেডের কমান্ডোরা একটি ইসরাইলি পর্যবেক্ষণ টাওয়ারে হামলা চালিয়ে কয়েকজন ইসরাইলি সেনাকে হত্যা করছেন।
 বুধবার ফুটেজটি প্রকাশ করে হামাস বলেছে, সোমবার সকালে এ অভিযান চালানো হয়েছে। ফিলিস্তিনি যোদ্ধারা একটি টানেল ব্যবহার করে ইসরাইলের 'নাহাল ওজ' এলাকার পর্যবেক্ষণ টাওয়ারটিতে হামলা চালায়। এতে অন্তত পাঁচ ইসরাইলি সেনা নিহত হয়। এরপর ইসরাইলি সেনাদের কাছ থেকে গনিমতের মাল হিসেবে অস্ত্রসস্ত্র নিয়ে আসেন আল-কাসসাম ব্রিগেডের যোদ্ধারা।
 মজার ব্যাপার হচ্ছে, ইহুদিবাদী ইসরাইল নিজের কাছে অত্যাধুনিক প্রযুক্তি থাকার দাবি করলেও তার সেনারা পর্যবেক্ষণ টাওয়ারে বসে প্রতিরোধ যোদ্ধাদের হামলা করতে আসার দৃশ্য দেখতে পায়নি এবং কমান্ডোদের হাতে বেঘোরে প্রাণ হারিয়েছে। হামাস কমান্ডোদের যাতে ইসরাইল চিনে ফেলতে না পারে সেজন্য ভিডিওতে তাদের মুখমণ্ডল দেখানো হয় নি। ভিডিও ফুটেজটির শেষাংশে ইসরাইলে তৈরি অস্ত্র প্রদর্শন করা হয়।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া