adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানি লিওন এখন আইটেম গানের রানী

বিনোদন ডেস্ক : আইটেম গানের মুকুট এখন সানি লিওনের মাথায়। হিন্দি ছবির আইটেম গানে সবচেয়ে সফলভাবে আগুন ধরাতে পারেন তিনিই। ভারতের জনমত জরিপ সেকথাই বলছে। 
ইন্ডিয়া টাইমস ডটকমের এক জরিপে গত বছরের সেরা আইটেম গান নির্বাচিত হয়েছে সানি লিওন অভিনীত 'শুটআউট অ্যাট ওয়াদালা' ছবির 'লায়লা'। একই ছবির আরেক আইটেম গান 'বাবলি বদমাশ'-এ নেচেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সানির আগুনের কাছে টিকতে পারেননি সাবেক এই বিশ্বসুন্দরী। জনপ্রিয় দশ আইটেম গানের তালিকায় 'বাবলি বদমাশ' পেয়েছে চার নম্বর স্থান। 
প্রিয়াঙ্কা অভিনীত 'গোলিও কা রাসলীলা রাম-লীলা' ছবির আইটেম গান 'রাম চাহে লীলা' আছে তালিকার দুই নম্বরে। 
ছেলেদের মধ্যে আইটেম গানে শহীদ কাপুর এগিয়ে আছেন অন্যদের তুলনায়। তার অভিনীত 'ফাটা পোস্টার নিকলা হিরো' ছবির 'ধাতিং নাচ' আছে তালিকার ছয় নম্বরে। এতে শহীদের সঙ্গে নেচেছেন নার্গিস ফাখরি। 
'জিলা গাজিয়াবাদ' ছবির আইটেম গান 'ছামিয়া নাম্বার ওয়ান' (শ্রিয়া স্মরণ) তিন আর 'গাজিয়াবাদ কি রানী' (গীতা বাসরা) আছে পাঁচ নম্বরে। সেরা দশ গানের তালিকায় সাত থেকে দশ নম্বরে আছে যথাক্রমে 'জাদু কি ঝাপ্পি' (জ্যাকুলিন ফার্নান্দেজ, রামাইয়া ভাস্তাভাইয়া), 'ডোন্ট টাচ মাই বডি' (মাহি গিল, বুলেট রাজা), 'ওয়ান টু থ্রি ফোর গেট অন দ্য…' (শাহরুখ খান ও প্রিয়ামণি, চেন্নাই এক্সপ্রেস) এবং 'ক্যাটরিনা কো কারিনা কো' (মুমাইত খান, এনিমি)।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া