adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি- জামায়াতের সহিংসতা থেকে দেশকে মুক্ত করেছি’

প্রধানমন্ত্রী শেখ হাসিনানিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন,  ৫ জানুয়ারি নির্বাচনের আগে বিএনপি-জামায়াত শক্তি দেশে যে সহিংসতা, বিশৃঙ্খলা সৃষ্টি করেছিল এর থেকে দেশের মানুষকে মুক্তি দিয়ে আমরা দেশে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে সক্ষম হয়েছি।
আজ সোমবার বিকালে গণভবনে আওয়ামী লীগের কর্যনিবাহী কমিটির বৈঠকের সূচনা বক্তব্যে প্রধানমন্ত্রী এ কথা বলেন। 
এ সময় প্রধানমন্ত্রী দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ঈদে এবং ঈদের পর আমরা দেশে শান্তি বজায় রাখতে কাজ করে যাবো। যাতে দেশের জনগণ তাদের সার্বিক নিরাপত্তা সব সময় পায়। আর এ জন্য দেশের জনগণকেও সহযোগিতার আহ্বান জানান তিনি। 
তিনি বলেন, আমরা এই রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে পেরেছি। ফলে সঠিক দামে পণ্য কিনতে পেরেছেন দেশবাসী। আগামীতেও এ ধারা বজায় থাকবে। তিনি বলেন, এবার ঈদে ঘরমুখো মানুষের বাড়ি ফিরতে কোথাও কোনো সমস্যা হয়নি। সবাই খুব সহজেই তার নিজ নিজ গন্তব্যে যেতে পেরেছেন।
সম্প্রতি ফিলিস্তিনের গাজায় যে নির্মম গণহত্যা চলছে এর তীব্র নিন্দা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ফিলিস্তিনে যে ভাবে গণহত্যা চলছে, ছোট ছোট শিশুদের ওপর হামলা করা হচ্ছে এর বিরুদ্ধে বিশ্ব মসলিম উম্মার প্রতিবাদি হওয়া উচিত।
শেখ হাসিনা বলেন, বিগত ২০/২১ দিন ধরে যে ভাবে ইরায়েলি বাহিনী ফিলিস্তিনিদের রক্ত নিয়ে যেভাবে হলি খেলছে এখন কোথায় সব মানবাধিকার সংগঠনগুলো? কেনো তারা এখন চুপ আছেন? সারা বিশ্বের মানবাধিকার সংগঠনগুলোর এক হয়ে এর প্রতিবাদ করা উচিত বলে মন্তব্য করেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া