adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাজার বদলা নিতে মুম্বাইয়ে হামলার হুমকি

মুম্বাই পুলিশ {focus_keyword} গাজার বদলা নিতে মুম্বাইয়ে হামলার হুমকি ui2lao20আন্তর্জাতিক ডেস্ক : মুম্বাইয়ে বিস্ফোরণ ঘটানোর হুমকি দিয়ে পুলিশ কমিশনারকে চিঠি দিয়েছে সন্ত্রাসবাদী সংগঠন ‘ইন্ডিয়ান মুজাহিদিন’। এমন হুমকি পাওয়ার পর চিঠির সোর্সের খোঁজে নেমেছে মুম্বাই পুলিশ।
রোববার পুলিশ কমিশনার রাশেক মারিয়াকে উদ্দেশ্য করে পাঠানো ওই চিঠিতে লেখা ছিল, ‘এবার ১৯৯৩ সালের মতো ভুল হবে না। ১৯৯৩-এ তোমাদের ভাগ্য ভালো ছিল, তাই আমাদের উদ্দেশ্য সফল হয়নি। কিন্তু এবার কেউ বাঁচাতে পারবে না।
তবে চিঠিটি যে ইন্ডিয়ান মুজাহিদিনই পাঠিয়েছে, তা এখনো স্পষ্ট হয়নি। ভারতীয় টেলিভিশনগুলো এ ধরনের খবর প্রকাশ করেছে। পুলিশ জানায়, এক পাতার এই চিঠির কিছু অংশ ইংরেজিতে লেখা হয়েছে এবং বাকি চিঠিটিই হিন্দিতে। চিঠির শুরুতেই লেখা রয়েছে- ‘এবার পারলে থামিয়ে দেখাও। ১৯৯৩-এ তোমাদের ভাগ্য ভালো ছিল’।
এদিকে ভারতের গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, চিঠিতে মুজাহিদিনদের নামে স্বাক্ষর করা হয়েছে। তাই এর পেছনে মুজাহিদিনের হাতে রয়েছে বলে মনে করা হচ্ছে। চিঠি পাওয়ার পরই সতর্ক হয়েছে মুম্বাই পুলিশ। সব অ্যান্টিটেরর সেলগুলোকেও সতর্ক করে দেয়া হয়েছে। অবশ্য এ ব্যাপারে স্পষ্টভাবে কিছুই বলছে না মুম্বাই পুলিশ। আপাতত চিঠির সোর্সের খোঁজে নেমেছে তারা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া