adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগস্টেই নেইমার মাঠে নামছেন

ব্রাজিলের ফুটবল তারকা নেইমার {focus_keyword} আগস্টেই ফিরছেন নেইমার! Neymarস্পোর্টস ডেস্ক : সদ্য সমাপ্ত বিশ্বকাপে ব্রাজিলের স্বপ্নসারথি ছিলেন নেইমার দ্য সিলভা। ৪ গোল করে মাঠের পারফরম্যান্সেও তার প্রমাণ দিচ্ছিলেন। কিন্তু কোয়ার্টার ফাইনালে কলম্বিয়ার জুনিগার মারাত্মক ট্যাকলে মেরুদণ্ডে আঘাত পান তিনি। স্ট্রেচারে করে মাঠ ছাড়া ব্রাজিলিয়ান তারকার ওই ম্যাচই হয়ে থাকল বিশ্বকাপের শেষ ম্যাচ।
চিকিৎসকরা জানিয়েছিলেন, নেইমারের সেরে উঠতে সময় লাগবে। এখনও পর্যন্ত যা খবর: দ্রুতই উন্নতি হচ্ছে বার্সেলোনা তারকার। এমনকি ১৮ আগস্ট গ্যাম্পার ট্রফিতে মেক্সিকান দল লিঁও’র বিরুদ্ধে তাকে মাঠেও দেখা যেতে পারে।
এদিকে গত শুক্রবার সাও পাওলো থেকে বার্সেলোনা উড়ে গেছেন নেইমার। তার দেখাশোনার জন্য বার্সা কর্তৃপক্ষ একজন সার্বক্ষণিক ফিজিও নিয়োগ দিয়েছে। ব্রাজিলের পত্রিকা ‘ও গ্লোবো’ জানিয়েছে, প্রত্যাশার চেয়েও দ্রুততার সঙ্গে সুস্থ হয়ে উঠছেন নেইমার।
আর সেটা হলে আবার নেইমারের পায়ের জাদু দেখতে খুব বেশি অপেক্ষায় থাকতে হবে না। তার ওপর বার্সেলোনা দলে ভিড়েছে উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। মেসি-নেইমার-সুয়ারেজ ত্রয়ীর আক্রমণ দেখতে যেন তর সইছে না বার্সা ভক্তদের!

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া