adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অশ্লীলতায় ভরা ঈদের ছবিতে (ভিডিও)

বিনোদন প্রতিবেদক : এবারের ঈদে বড় পর্দায় মুক্তি পেয়েছে মোট সাতটি ছবি। এরমধ্যে মোহাম্মদ হোসেন পরিচালিত ছবি ‘আই ডোন্ট কেয়ার’ ছবির পোস্টারে চিত্রনায়িকা ববিকে খোলামেলা পোশাকে দেখা যাচ্ছে। ছবিটি চলচ্চিত্র সেন্সর বোর্ডে দেয়ার পর মোহাম্মদ হোসেন চলচ্চিত্র সাংবাদিকদের আমন্ত্রণ জানিয়ে তার ছবিটি ঈদে মুক্তি দেয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেন। 
পরিচালক মোহাম্মদ হোসেন বলেন, ‘নতুন প্রজন্মের দর্শকদের কথা মাথায় রেখেই আমি নির্মাণ করেছি ডিজিটাল চলচ্চিত্র ‘আই ডোন্ট কেয়ার’। ‘আই ডোন্ট কেয়ার’ ছবিটিকে আধুনিক সাজে সাজিয়েছি, যা সব বয়সী দর্শকের বিনোদন পিপাসা মেটাবে।
কিন্তু প্রশ্ন হলো তিনি দর্শকদের কি ধরনের পিপাসা মেটানোর ইঙ্গিত করেছেন। কারণ এর আগে তার পরিচালিত ‘ফায়ার’, ‘নারী’ ছবিগুলো ছিল অশ্লীলতায় ভরা। 
চলচ্চিত্র সংশ্লীষ্ট সুধীজনেরা মনে করছেন, এক সময় চলচ্চিত্রে অশ্লীলতা শেষ হয় নি। এবার ঈদের ছবিতে তিনি আবারো এর পুনরাবৃত্তি করলেন।
এ বিষয়ে ববি এক ভিডিওবার্তায় জানান, পোস্টারের ছবিটি মিথ্যে। এটি পুরোটাই ফটোশপের কারসাজি। গ্রামীণ কথাচিত্রের ব্যানারে নির্মিত ‘আই ডোন্ট কেয়ার’ ছবির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন বাপ্পি, নিপুণ, শেখ হোসেন আদনান (আদি), নতুন, আলীরাজ, প্রবীর মিত্র, আমির সিরাজী, শিবা শানু, ইলিয়াস কোবরা, জাদু আজাদ, আফজাল শরীফ, কাবিলা ও মিশা সওদাগর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া