adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যুবলীগকর্মীসহ ৫ ডাকাত আটক

photoডেস্ক রিপোর্ট : পিরোজপুরের নাজিরপুরে ডাকাতিকালে স্থানীয়দের হাতে ডাকাত সর্দার স্থানীয় যুবলীগ নেতাসহ ৫ ডাকাত আটক হয়েছে।
জানা যায়, উপজেলার দেউলবাড়ি ইউনিয়নের পাকুরিয়া গ্রামের আলহাজ সেরজান শেখ  রোববার রাত সোয়া ২টার দিকে তাহাজ্জুদ নামাজের অজু করতে দরজা খুলে বাইরে বের হলে ৬ জনের একটি ডাকাত দল তার ঘরে ঢুকে   গৃহকর্তা সেরজান শেখ (৪৫)  সহ তার স্ত্রী শিউলী বেগম (৩৫) কে হাত-পা বেঁধে মারধর করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ  ৫/৭ লাখ টাকার মালামাল লুট করে নেয়।
এসময় তাদের চিতকারে স্থানীয়রা এগিয়ে আসে। এসময়  ধাওয়া করে ডাকাত দলের সদস্য জেলার সদর উপজেলার চালিতাখালী গ্রামের আফজাল হোসেনের পুত্র এনায়েত হোসেন (২৯), ছোট ভাই  শহীদুল ইসলাম (২৫), এমদাদ শিকদারের পুত্র সোহেল শিকদার (২৫) ও ধুপপাশা গ্রামের  মিন্টু শেখের পুত্র সুমন ওরফে শহীদুল (৩০) ও ¯’ানীয় আনছার হাওলাদারের পুত্র যুবলীগকর্মী মো. মনির হাওলাদার (৩০) কে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।
এসময় স্থানীয়রা ডাকাত সর্দার স্থানীয় যুবলীগ নেতার দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ করে। এ বিষয়ে উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. খোকন কাজী জানান, আটককৃত মনির হাওলাদার যুবলীগের কেউ নয়। স্থানীয় ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম জানান, মনির যুবলীগের কোনো পদধারী নেতা না হলেও সে যুবলীগের কর্মী।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া