adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশকে স্পাইডারম্যানের ঘুষি

আন্তর্জাতিক ডেস্ক : নিউইয়র্কের টাইমস স্ক্যায়ারে এক পুলিশ সদস্যকে ঘুষি মেরে কাত করে দিয়েছে স্পাইডারম্যান। পাঠক হয়তো ভাবছেন, কল্পকাহিনীর স্পাইডারম্যান কি করে এই ২০১৪ সালে উঠে আসলো নিউইয়র্কের পুলিশকে ঘুষি দেয়ার জন্য।  আসলে ভাবনাটা অনেকটা স্বাভাবিক।  কারণ যেখানে ক্রমশ পৃথিবীতে হিংসা, দাঙ্গা, হানাহানি, যুদ্ধ লেগে আছে সেখানে কল্পকাহিনীর নায়কেরা যদি একটি শান্তির পৃথিবী গড়তো তাহলে বোধকরি খারাপ হতো না।
তবে এই স্পাইডারম্যান কোনো কল্পকাহিনীর নায়ক নয়।  জুনিয়র বিশপ নামের এক ভদ্রলোক স্পাইডারম্যানের পোশাক পরে সাধারণ মানুষকে আনন্দ দেয়ার চেষ্টা করছিলেন।  আর তখনই এক কর্তব্য সচেতন পুলিশ অফিসার তাকে বাধা দিতে আসলেই বিপত্তি বেধে যায়।
কিন্তু পুলিশের ভাষ্য অনুযায়ী, স্পাইডারম্যানের পোশাক পরিহিত লোকটি একজন নারীকে তার সঙ্গে ছবি তুলে পাঁচ ডলার দেয়ার জন্য চাপাচাপি করছিলেন।  এমতাবস্থায় পুলিশ সদস্যটি স্পাইডারম্যানকে ওই নারীকে উত্যক্ত করা থেকে বিরত থাকার জন্য বলেন।  আর তখনই স্পাইডারম্যান তাকে ঘুষি দেয়।
ঘুষি খাওয়া ওই পুলিশ সদস্য একটি আন্তর্জাতিক গণমাধ্যমকে জানান, ২৫ বছর বয়সী ওই স্পাইডারম্যান কারও কাছ থেকে টিপস পেতে পারে কিন্তু সে অর্থ দাবি করতে পারে না। নিউইয়র্কের সেই স্পাইডারম্যানকে এখন পুলিশকে আঘাত করার অপরাধে গ্রেপ্তার করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া