adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঈদুল আযহার আগেই বউ ঘরে তুলছেন মুশফিক

নিজস্ব প্রতিবেদক : আর দেরি নয়, খুব শিগগিরই বউ ঘরে তুলছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। জাতীয় দলের সহ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকার সঙ্গে আগেই আংটি বদল হয়ে আছে মুশফিকুর রহিমের। 
আগামী কোরবানি ঈদেই বিয়ে করছেন জাতীয় দলের এই তারকা খেলোয়াড়। বিষয়টি নিশ্চিত করেছেন মুশফিকের বাবা। তিনি বলেছেন, কোরবানির ঈদেই আমার ছেলের বউ ঘরে তুলে নিয়ে আসবো। বিয়ের সব প্রস্তুতিও আগে থেকেই চলছে।
জাতীয় দলের অনুশীলন শেষে গত বৃহস্পতিবার ছুটি পেলেও শুক্রবার বিশ্বকাপ ট্রফি নিয়ে ব্যস্ত ছিলেন জাতীয় দলের অধিনায়ক। সকালে ট্রফি হাতে ফটোসেশন শেষ করেই বাড়ির উদ্দেশ্য ঢাকা ছাড়েন মুশফিক। বর্তমানে তিনি অবস্থান করছেন বগুড়ার নিজ বাড়িতেই।
ছুটি কাটিয়ে ১ আগস্ট ঢাকায় ফিরবেন মুশফিক। এ বিষয়ে মুশফিকের বাবা বলেন, ঈদ করতে আমরা ছেলে গত শুতক্রবার ঢাকা থেকে বাড়িতে এসেছে। ও প্রতিবারই আমাদের সঙ্গে গ্রামের বাড়িতে ঈদ করে। ঈদের কেনাকাটা নিয়ে জানতে চাইলে তিনি জানান, মুশফিক ঢাকা থেকেই ঈদের কেনাকাটা করে নিয়ে আসেন। এবারও তাই করেছেন তিনি।
উল্লেখ্য, ২০১৩ সালের ২৭ অক্টবরে জাতীয় দলের সহঅধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদের শ্যালিকার সঙ্গে আংটি বদল করেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। কনের রামপুরার বাড়িতে আংটি বদল অনুষ্ঠান সম্পন্ন হয়। মুশফিকের বাগদত্তা জান্নাতুল ফেরদৌস মন্টি প্রাইম বিশ্ববিদ্যালয়ের বিবিএ অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার তিন মেয়ের মধ্যে মন্ডি দ্বিতীয়।


 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া