adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সন্ত্রাসীদের গুলিতে পুলিশের এএসআই নিহত

নিজস্ব প্রতিবেদক : সন্ত্রাসী গ্রেফতার ও অস্ত্র উদ্ধার অভিযানে গিয়ে সন্ত্রাসীর হাতে গুলিবিদ্ধ হয়ে আহত টাঙ্গাইল মডেল থানার এএসআই নুরুল ইমলাম (৩০) মারা গেছেন।
শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নুরুলের বাড়ি ঢাকার সাভারের গৌরীপুর গ্রামে। জানা গেছে, শুক্রবার রাত ১২টার দিকে টাঙ্গাইল শহরের আদালত পাড়ায় সন্ত্রাসী গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের অভিযানে গিয়ে নুরুল গুলিবিদ্ধ হন।
টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল শুক্রবার রাত ১২টার দিকে টাঙ্গাইলের পূর্ব আদালত পাড়ার উল্কার বাড়িতে সন্ত্রাসী গ্রেফতার ও অস্ত্র উদ্ধার অভিযানে যায়। সন্ত্রাসী উল্কা উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি ছুড়তে থাকে। 
এক পর্যায়ে টাঙ্গাইল মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম বুকে গুলিবিদ্ধ হন। এ সময় উল্কা অস্ত্রশস্ত্রসহ দলবল নিয়ে পালিয়ে যায়। গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে সহকর্মীরা নুরুলকে টাঙ্গাইল মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।
টাঙ্গাইলের পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। সন্ত্রাসী উল্কা ও তার সঙ্গীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া