adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হলিউডে এবার বলিউডের ‘কাহানী’

‘কাহানী’ ছবির দৃশ্যবিনোদন ডেস্ক : বলিউডে হলিউড ছবির কপি করা হয় এ পুরনো খবর। কিন্তু নতুন খবর হচ্ছে, হলিউড কপি করবে বলিউডকে। তাই হতে যাচ্ছে এবার, বলিউডে তৈরি হচ্ছে এক নতুন ইতিহাস। 
সংবাদ সংস্থা পিটিআই সূত্র অনুযায়ী সুজয় ঘোষের ছবি ‘কাহানী’র হলিউড রিমেক ‘ডেইটি’র জন্য চিত্রনাট্য লিখছেন ‘দ্য মোটরসাইকেল ডায়ারিজ’ খ্যাত পরিচালক হোজে রিভেরা ও ‘তেহরান’ ছবির পরিচালক রিচার্ড রেগন। যশরাজ ফিল্মসের উদ্যোগেই এই আন্তর্জাতিক প্রজেক্টটির পরিচারনার দায়িত্ব নিয়েছেন ‘দ্য গার্ল উইথ দ্য ড্রাগন ট্যাটু’ খ্যাত পরিচালক নিলস আর্ডেন ওপলেভ।
সুজয় ঘোষ আপাতত এই কাজেই লন্ডনে আছেন। তিনি বলেছেন, বিশ্বখ্যাত দুই চিত্রনাট্যকার যেভাবে ‘কাহানী’ ছবিকে আন্তর্জাতিক মহলে উপস্থাপন করতে চাইছে তা আমার খুব পছন্দ হয়েছে।
ছবির চিত্রনাট্যে দেখা যাবে একজন আমেরিকান মহিলা তার হাড়িয়ে যাওয়া স্বামীর খোঁজে কলকাতায় এসে পৌঁছাবেন এরপর মুখোমুখি হন এক গভীর ষড়যন্ত্রের সঙ্গে। ঠিক সেটাই যেমনটা করেছিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। তবে এবার মার্কিন সংস্কৃতির সঙ্গে ভারতীয় সংস্কৃতির মেলবন্ধন ঘটবে ছবিটিতে। ২০১৫-ও ফেব্র“য়ারিতে কলকাতায় শুরু হবে এই ছবির শুটিং।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া