adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রাজেশ খান্নার ‘আশীর্বাদ’ বিক্রি হল ৯০ কোটিতে

ডেস্ক রিপোর্ট : বিক্রি হয়ে গেল ‘আশীর্বাদ'। মুম্বইয়ের কার্টার রোডে  রাজেশ খান্নার বিলাসবহুল বাংলো কিনে নিলেন শিল্পপতি শশী কিরণ শেঠি। কানাঘুষো খবর, এর জন্য রাজেশ-ডিম্পলের দুই মেয়ে টুইঙ্কল ও রিঙ্কিকে ৯০ কোটি টাকা দিয়েছেন তিনি। 
সমুদ্রের ধারে ৬০৩ বর্গফুট জমির উপর দাঁড়িয়ে রাজেশ খান্নার এই স্বপ্নের বাংলো। এক সময় বলিউড সুপারস্টারের বাংলো দেখতে কার্টার রোডে ভিড় জমাতেন টুরিস্টরা৷ ব্যালকনিতে বেরিয়ে ভক্তদের দিকে হাত নাড়তেন রাজেশ৷ শেষ বয়সেও এখানেই কাটিয়েছেন তিনি। বছর দু'য়েক আগে মৃত্যুর কয়েকদিন আগে অসুস্থ হয়েও হাসপাতাল থেকে জোর করেই আশীর্বাদে ফিরে এসেছিলেন। চেয়েছিলেন তার প্রিয় বাংলোয় তার প্রিয় পালঙ্কেই চিরঘুম ঘুমাতে। সেই ইচ্ছাই সম্মান পেয়েছিল।
তবে রাজেশের এই স্বপ্নের বাংলো হঠাত্ কেন বিক্রি করা হল? বলিউডের অন্দরে গুঞ্জন, রাজেশ খান্নার মৃত্যুর পর থেকেই আশীর্বাদ বাংলো বিক্রি করার চেষ্টা চালাচ্ছিলেন টুইঙ্কলরা৷ বাংলো দেখভাল করার সময় নেই তাদের হাতে।               
অন্যদিকে অলকার্গো লজিস্টিকের এক্সিকিউটিভ চেয়ারম্যান শশীও মুম্বইয়ে একটি বিলাসবহুল বাংলোর খোঁজে ছিলেন৷ অক্ষয় কুমারের ঘরনি টুইঙ্কল ইদানীং বেশ কিছু ব্যবসা সামলাতে ব্যস্ত হয়ে পড়েছেন। ডিম্পলও তার নিজস্ব জগত্ নিয়ে ব্যস্ত৷ তাই শশী চড়া দামে বাংলো কিনতে রাজি হতেই আশীর্বাদকে হাতছাড়া করতে রাজি হয়ে যান টুইঙ্কল খান্না। আর দু'সপ্তাহের মধ্যেই বাড়ির আইনি কাগজপত্র পেয়ে যাবেন শশী। বাংলোটিকে  অন্য কোনও কাজে ব্যবহার করবেন কি না তা জানতে চাওয়া হলে তিনি জানান, বসবাস করার জন্যই রাজেশ খান্নার ‘আশীর্বাদ' কিনেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া