adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিটি শহীদের বদলা নেবে ফিলিস্তিনিরা: ইরানি জেনারেল

ব্রি. জেনারেল হোসেইন সালামিআন্তর্জাতিক ডেস্ক : ইসলামি প্রজাতন্ত্র ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর  সেকেন্ড ইন-কমান্ড ব্রিগেডিয়ার জেনারেল হোসেইন সালামি বলেছেন, অবরুদ্ধ গাজা উপত্যকায় ইসরাইলি সেনাদের বর্বর হামলার কারণে যে হতাহত হয়েছে তার প্রতিটি জীবনের বদলা নেবে ফিলিস্তিনের জনগণ।
তিনি বলেছেন, ইসরাইলের সাম্প্রতিক বিমান হামলার বদলা নিতে ফিলিস্তিনের জনগণ প্রতিশ্র“তিবদ্ধ। ইসরাইলকে উদ্দেশ করে জেনারেল সালামি বলেন, আমরা তোমাদের ঘরে ঘরে তল্লাশি চালাব এবং ফিলিস্তিনে আমাদের শহীদদের প্রতি ফোটা রক্তের বদলা নেব। এটা হচ্ছে তোমাদের পরাজিত করার জন্য মুসলিম উম্মাহর জেগে ওঠার শুরুর মুহূর্ত।
ইরানের এ সেনা কমান্ডার বলেন, ফিলিস্তিনের দখল করা এক ইঞ্চি ভূমিও ইহুদিবাদীদের জন্য নিরাপদ নয়। আজকে ফিলিস্তিনি প্রতিরোধ যোদ্ধাদের রকেট ইহুদিবাদীদের ধারণারও বাইরে গিয়ে ইসরাইলে আঘাত হানছে।
জেনারেল সালামি বলেন, ফিলিস্তিনের জনগণ গাজার চলমান যুদ্ধে বিজয়ী হবে এবং মুসলিম বিশ্ব হবে আমেরিকা ও ইহুদিবাদী এবং তাদের আঞ্চলিক মিত্রদের জন্য কবর হয়ে দেখা দেবে। সেক্ষেত্রে ক্ষমতার ভারসাম্য মুসলিম বিশ্বের দিকে ঝুঁকে পড়বে এবং শিকড়বিহীন ইহুদিবাদীদের জন্য বিপদ ডেকে আনবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া