adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গণভবনে বিশ্বকাপ ট্রফি দেখলেন প্রধানমন্ত্রী

গণভবনে বিশ্বকাপ ট্রফিনিজস্ব প্রতিবেদক : আইসিসি ও বিসিবির কর্মকর্তারা ২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপ ট্রফি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে শুক্রবার সকালে গণভবনে নিয়ে আসেন ।  
প্রধানমন্ত্রী বেলা সাড়ে ১১টায় ট্রফিটি দেখনে এবং আইসিসি ও বিসিবি নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। প্রধানমন্ত্রী খেলোয়াড়দের উদ্দেশে বলেন, ক্রিকেট খেলোয়াড়দের মনযোগ দিয়ে খেলতে হবে। আমরা ভবিষ্যতে যেন আরো ভালো খেলতে পারি। তিনি খেলার আগে সব ধরনের প্রস্তুতি নিতে বলেন।  বাংলাদেশের জন্য যেন সুনাম নিয়ে আসা যায়। 
এ সময় গণভবনে ছিলেন বাংলাদেশের বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন, সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়সহ আইসিসি ও বিসিবির কর্মকর্তারা। 
ট্রফিটি সাধারণ দর্শনার্থীদের দেখার জন্য  দুপুর সাড়ে ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা সিটিতে রাখা হবে। শুধু ট্রফি প্রদর্শন হবে তা নয়, নিয়মের মধ্যে থেকে জনসাধারণ ট্রফির সঙ্গে ছবি তুলতে পারবেন। এই দীর্ঘ সময় বসুন্ধরা শপিং কমপ্লেক্স মলে ট্রফির সঙ্গে আরও থাকবেন দেশের তিন ক্রিকেটার। শামসুর রহমান, মার্শাল আইয়ুব এবং তাসকিন আহমেদ। 
বৃহস্পতিবার রাত ৮টায় বাক্সবন্দি হয়ে শ্রীলঙ্কা থেকে ঢাকায় এসেছে ক্রিকেট বিশ্বকাপের ট্রফিটি। শনিবার রাতে এ ট্রফিটি দুবাইয়ে নিয়ে যাওয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া