adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি আরবের কোটিপতি ভিক্ষুককে গ্রেপ্তার

milionডেস্ক রিপোর্ট : সৌদি আরবে এক কোটিপতি ভিক্ষুককে গ্রেপ্তার করেছে পুলিশ। মদিনা পুলিশের মুখপাত্র ফাহাদ জানান, সন্দেহজনকভাবে ভিক্ষা করায় তাকে আটক করা হয়। গ্রেপ্তারের পরই জানা গেছে, ওই ভিক্ষুক ৩ লাখ ২০ হাজার ডলার বা বাংলাদেশী মুদ্রায় প্রায় আড়াই কোটি টাকার সম্পদের মালিক। সন্দেহভাজন ওই ব্যক্তি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকে ও বিভিন্ন শহরে নিজের গাড়িতেই যাতায়াত করে।
এ কাজে তার স্ত্রী ও ৩ সন্তানও তাকে সহযোগিতা করতো বলে জানা গেছে। পুলিশ কর্মকর্তা ফাহাদ আরও জানান, উপসাগরীয় একটি দেশ থেকে বিনিয়োগকারী হিসেবে একটি লাইসেন্সও সম্প্রতি পেয়েছে ওই ভিক্ষুক। এ খবর দিয়েছে বার্তা সংস্থা আইএএনএস। কিভাবে সে এত সম্পদের মালিক হলো, তা জানতে তদন্ত হচ্ছে। ওই ভিক্ষুকের জাতীয়তা ও পরিচয় প্রকাশ করা হয়নি।
তবে সে ও তার পরিবারের সদস্যরা অবৈধ সৌদি অভিবাসী বলে জানা গেছে। এদিকে নগদ টাকা ও অন্যান্য মূল্যবান সামগ্রী মিলিয়ে তার মোট সম্পদের এ পরিমাণ দেখে রীতিমতো চোখ কপালে তুলছেন সবাই। সৌদি আরবের পশ্চিমাঞ্চলীয় বন্দর নগরী ইয়ানবু থেকে পুলিশ তার সম্পদ জব্দ করেছে। সৌদি আরবে ভিক্ষাবৃত্তি কঠোরভাবে নিষিদ্ধ। সন্দেহভাজন ওই ব্যক্তি কিভাবে এত সম্পদের মালিক হলো, তা জানতে তদন্ত শুরু হয়েছে। অবৈধ কোন কার্যকলাপে তার সম্পৃক্ততার বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া