adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জ্বলন্ত সিগারেট ছুঁড়ে মারে আমার মুখে’

বিনোদন ডেস্ক : সাম্প্রতিক একটি ঘটনার জের ধরে নেস ওয়াদিয়ার বিরুদ্ধে মামলা করলেও, দীর্ঘদিন ধরেই সাবেক প্রেমিকের হাতে নানাভাবে নির্যাতনের শিকার হয়েছেন বলে দাবি করছেন অভিনেত্রী প্রিতি জিনটা। এমনকি তার মুখে জ্বলন্ত সিগারেট ছুঁড়ে মারা হয়েছে বলেও দাবি করেছেন তিনি।  
প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া বলছে, মুম্বাই পুলিশ কমিশনার রাকেশ মারিয়াকে লেখা এক চিঠিতে প্রিতি তুলে ধরেছেন এমন অনেক কথা যা আগে কখনও জনসম্মুখে প্রকাশ পায়নি।
চিঠিতে প্রিতি লেখেন, বেশ কিছুদিন ধরেই নেসের ব্যবহার খুবই আক্রমণাত্মক হয়ে উঠেছিল। আমার মুখের উপর জ্বলন্ত সিগারেট ছোঁড়া, আমাকে ঘরের ভেতর আটকে রাখা থেকে শুরু করে আমার গায়ে হাত তোলাসহ অনেক হয়রানি করা হয়েছে আমাকে। মামলা করার পর বিশেষ কাজে যুক্তরাষ্ট্রে যেতে হয় প্রিতিকে, ভারত ছেড়ে যাবার অনুমতি চাওয়ার সময় এই চিঠিটি পুলিশ কমিশনারকে লেখেন তিনি।
চিঠিতে প্রিতি আরও জানান, যেভাবেই হোক নেসের কাছ হেকে দূরে থাকতে চান তিনি। এমনকি নেস তাকে খুন করতে পারে এমন আশঙ্কাও করছেন তিনি।
নেসের ক্ষতি করার উদ্দেশ্য নিয়ে এই মামলা করিনি। আমি শুধু নিজের নিরাপত্তার জন্য এই অভিযোগ দায়ের করেছি। কারণ আমার ভয় হচ্ছে, ভবিষ্যতে কোন একদিন তিনি আমার ক্ষতি করার চেষ্টা করবেন।  প্রিতি চিঠিতে উঠে আসা এই অভিযোগগুলোর ব্যাপারে মুখ খুলতে রাজি হননি নেস ওয়াদিয়া।
৩০ মে আইপিএলের মাঠে এই সাবেক জুটির মধ্যে বাকবিতণ্ডা হয়। এরপর ১২ জুন নেস ওয়াদিয়ার বিরুদ্ধে হয়রানির মামলা করেন প্রিতি। এই মামলার তদন্ত এখনও চলছে। তবে নেসের ভাষ্য, পুরো ব্যাপারটিই মিথ্যা এবং বানোয়াট।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া