adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিএনপির আন্দোলন নিয়ে সরকার বেশি শঙ্কিত : মোয়াজ্জেম হোসেন আলাল (ভিডিও)

vlcsnap-2014-07-23-03h04m07s1ডেস্ক রিপোর্ট : পবিত্র ঈদুল ফিতরের পর বিএনপি আন্দোলনে নামছে এবং এই আন্দোলন জনগণের সমর্থনে পালিত হবে। বিএনপির আন্দোলন নিয়ে বর্তমান সরকার অনেক বেশি শঙ্কিত এবং নানান মন্তব্যে ব্যস্ত ভূমিকায় নিমগ্ন। বিএনপি কীভাবে কমিটি গঠন করছে বা কাকে কমিটিতে রাখছে তাই নিয়ে সরকারের প্রচন্ড মাথা ব্যথা। মনে হয় সরকার বিএনপির এহেন কর্মকান্ডে বেশি চিন্তিত। সরকারের এই আচরণ দেখে মনে হচ্ছে মায়ের চেয়ে মাসির দরদ অনেক বেশি।
বিএনপির যুব বিষয়ক সম্পাদক ও যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল এসএ টেলিভিশনের ‘লেট এডিশন’ অনুষ্ঠানে একথা বলেন। নঈম নিজামের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশে কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় নেতা রুহিন হোসেন প্রিন্স এবং সাবেক সংসদ সদস্য গোলাম মওলা রনি।
সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বিএনপির আন্দোলন নিয়ে বর্তমান সরকার এত বেশি চিন্তিত যে মায়ের চেয়ে মাসির দরদের কান্নার মাত্রা অধিক তীব্র। আর এই রকম পরিস্থিতি তখনই হয় যখন প্রতিপক্ষের শক্তি সম্পর্কে আশঙ্কিত হয়। বর্তমান আওয়ামী লীগ সরকার বিএনপির আন্দোলন নিয়ে বেশি চিন্তিত। না জানি কী হয় কিছুটা এমন ভাব বর্তমানে আওয়ামী লীগের। তাই সরকার বিএনপির সংগঠন এবং আন্দোলন নিয়ে মায়ের চেয়ে মাসির দরদ বেশি প্রদর্শন করছে।

http://www.youtube.com/watch?v=Kv5H59ziFvI

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া