adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১৫০ টাকায় বিএনপির আন্দোলন দমন সম্ভব: মায়া

নিজস্ব প্রতিবেদক : ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, বিএনপি যেসব নেতাকর্মী দিয়ে আন্দোলন করার কথা বলছে তাদের মোবাইলে ১৫০-২০০ টাকা ফ্ল্যাক্সিলোড করলেই তারা আর আন্দোলনে নামবেন না। ফলে তাদের আন্দোলনও ব্যর্থ হবে।
মঙ্গলবার দুপুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে মুক্তিযোদ্ধা জনতালীগের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় মায়া এ মন্তব্য করেন।
মায়া বলেন, ঈদের পরে যারা আন্দোলন করবে আমরাও তাদের দেখার জন্য বসে আছি। আমাদের নেতারা সবাই পরীক্ষিত। কে ঢাকার কোন এলাকায় নেতৃত্ব দেবে তা আগেই সেট করা আছে। আমরা আজান দিয়ে আন্দোলন করিও না করবোও না। যেকোনো সময় বাংলাদেশের সব দলের সঙ্গে মোকাবেলা করার জন্য আমরা প্রস্তুত।
তিনি বলেন,  এদেশের অগ্রগতি ও গণতন্ত্র নস্যাশ করার ষড়যন্ত্র চলছে। দেশি-বিদেশিরা ষড়যন্ত্র করছে। সবশেষ ওমরা পালনের নামেও ষড়যন্ত্র হচ্ছে। ঈদের পর কিভাবে মসজিদ-মন্দিরে আগুন দেওয়া যায় সেই ষড়যন্ত্র হচ্ছে। আমরাও প্রস্তুত দেখি আপনারা কি করেন।
তিনি আরো বলেন,  উনি যেভাবে চলবেন, আমরাও সেভাবে জবাব দেব। উনি কুরআন শরিফে আগুন দেবেন আর আমরা বসে থাকবো না। হুমকি, ফাঁকা আওয়াজ শুনতে শুনতে কান ঝালাপালা হয়ে গেছে। এবার সত্যিকার আন্দোলন করলে স্বাগত জানাবো।
মায়া বলেন,  এক দূত বাংলাদেশে পা রাখার আগেই বললেন নির্বাচন ত্র“টিযুক্ত। নির্বাচনের সময় আপনি কই ছিলেন। আমরা আপনাকে স্বাগত জানাই। আপনি আসেন। আমরা চাই আপনি বলেন- যাদের সঙ্গে জঙ্গিবাদের সম্পর্ক আছে তাদের সঙ্গে আমরা নাই। বাইরে থেকে ফাঁকা আওয়াজ দিয়ে লাভ নাই।
মহানগর কমিটির বিষয়ে তিনি বলেন, আমরা সবাই শেখ হসিনার নেতৃত্বে রাজনীতি করি। আপনারা অনেকেই ফোনে জানতে চান কবে কমিটি দেব। নেত্রীর কাছে তালিকা দেয়া হয়েছে। তিনি যে সময় এই কমিটি অনুমোদন করবেন তখন আমরা গণমাধ্যমকে জানিয়ে দেব।
সংগঠনের সভাপতি সিরাজুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল হক সবুজ, দফতর সম্পাদক শহিদুল ইসলাম মিলন, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া