adv
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

কানকথার কানামাছি

‘কানকথার কানামাছি’ নাটকের দৃশ্যডেস্ক রিপোর্ট : প্রতি ঈদেই ‘ইত্যাদি’র পাশাপাশি নির্মাতা হানিফ সংকেত একটি নাটক পরিচালনা করেন। এবারও তিনি এটিএন বাংলার জন্য নির্মাণ করেছেন ঈদের বিশেষ নাটক ‘কানকথার কানামাছি’। 
এ নাটকের গল্পটি একদিনের ঘটনা নিয়ে। তাই রাতের কোনো দৃশ্য নেই। গ্রামের দুই বন্ধু ও তাদের পরিবারের মধ্যে মধুর সম্পর্ক এবং পরবর্তী সময়ে ছোট্ট একটি ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে আনন্দ-বেদনা, সুখ-দুঃখ নিয়েই এগোতে থাকে কাহিনী। 
ঢাকার অদূরে সিঙ্গাইরে ফাগুন নিকেতনে নাটকটির চিত্রায়ন হয়েছে। এতে অভিনয় করেছেন জাহিদ হাসান, আজিজুল হাকিম, মীর সাব্বির, তানিয়া আহমেদ, রুনা খান, শশী এবং আরফান। এ ছাড়াও আছেন-পরেশ আচার্য, ইকবাল, নজরুল ইসলাম, মতিউর রহমান মতি, বাহার, আনিস, ফরিদ, জালালউদ্দিনসহ অনেকে। 
নাটকের সূচনা সঙ্গীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। আবহ সঙ্গীত পরিচালনা করেছেন ফরিদ আহমেদ। এটিএন বাংলায় ঈদের দিন রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে ‘কানকথার কানামাছি’। এটিএন বাংলা কর্তৃপক্ষ জানায়, আমাদের বিশ্বাস, বরাবরের মতো এবারও হানিফ সংকেতের নাটকের দর্শকই থাকবে সবচেয়ে বেশি। তার ঈদ নাটকের-নামে যেমন ভিন্নতা থাকে, তেমনি গল্পেও থাকে আলাদা স্বাদ ও বৈচিত্র। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া