adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ঈদের পর সাকিবের শাস্তি কমাবে বিসিবি

সাকিব আল হাসান {focus_keyword} সাকিবের শাস্তি কমছে! v8axbt9cনিজস্ব প্রতিবেদক : বিশ্বের অন্যতম অলরাউন্ডার সাকিব আল হাসানের শাস্তি কমানোর ঈঙ্গিত দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
আজ সোমবার রাজধানীর রূপসীবাংলা হোটেলে ইফতার পূর্ব সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ ঈঙ্গিত দেন। পাপন বলেন, ‘সাকিবের শাস্তির বিষয়ে সিদ্ধান্ত হয়েছে বোর্ড সভায়। তাই ঈদের পর তার শাস্তি কমানোর বিষয়ে বোর্ড সভা করে সিদ্ধান্ত হবে। অবশ্য আমি বোর্ডের সভাপতি হিসেবে একাই সিদ্ধান্ত নিতে পারতাম। কিন্তু আমি চাই বোর্ডের সবাইকে নিয়ে এ বিষয়ে সিদ্ধান্ত নিতে।
তিনি বলেন, সাকিবের শাস্তি ঘোষণার পর থেকে এখন পর্যন্ত সাকিব যে আচরণ করেছে তাতে ব্যক্তিগতভাবে আমি খুবেই খুশি। শাস্তি কমানোর বিষয়ে সাকিবের চিঠি পড়েও আমি অনেক খুশি হয়েছি। কারণ সে অনেক সুন্দর করে চিঠিটি লিখেছে।
এসময় তিনি সাকিবের শাস্তি কমানোর ঈঙ্গিত দিয়ে বলেন, সামনের ওয়েস্ট ইন্ডিজ সফরের আগে তার শাস্তি কমানোর সম্ভাবনা নেই। তবে জিম্বাবুয়ে সফরের আগে এ বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নেয়া হবে। বোর্ড কখনো চায় না যে, সাকিবের মতো সুপারস্টারকে শাস্তি দিতে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া