adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আগামী মাসে সাকিবের শাস্তি কমছে!

নিজস্ব প্রতিবেদক : সাকিবের ব্যাপারে কঠিন অবস্থান থেকে সরে আসছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী মাসেই সাকিবের সাজা কমানো হচ্ছে। এমনভাবে কমানো হবে যাতে সাকিব দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অংশ নিতে পারেন। সুতরাং আগামী ২০ আগস্ট থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হতে যাওয়া ক্রিকেট সিরিজে অংশ নিবেন বিশ্বের সেরা অলরাউন্ডার। ক্রিকেট বোর্ডের নির্ভরযোগ্য একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে এ তথ্য জানিয়েছে।
সূত্রটি আরও বলেছে, বিসিবি সাকিবকে বাংলাদেশো হয়ে আন্তর্জাতিক আর ঘরোয়া ক্রিকেট খেলার অনুমোতি দিতে পারে, তবে অন্যান্য সব কিছুর উপর তার নিষেধাজ্ঞা বহাল থাকবে। এ বিষয়ে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বোর্ডের সাবেক দু’জন সভাপতির সঙ্গে সাকিব প্রসঙ্গে জোড়ালো আলোচনা হয়েছে। এর পরই সাকিব ইস্যুতে কিছুটা নমনীয় হয়েছেন পাপন। বোর্ডের একাধিক পরিচালকের সঙ্গেও পাপন ব্যাপারটি নিয়ে আলোচনা করেছেন বলে জানায় সূত্রটি।  সাকিবকে ওয়েস্ট সফরে নেয়ার লক্ষ্যেই তাকে বিসিবি থেকে বলা হয়েছে শাস্তি কমানোর লিখিত আবেদন করতে। আজ কালের মধ্যেই সাকিব শাস্তি কমানোর লিখিত আবেদন করবেন বিসিবির কাছে।  
এদিকে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনূস বলেছেন, সাকিব বিসিবির চুক্তিবদ্ধ ক্রিকেটার। সব সময় তিনি আপিল করার সুযোগ পাবেন। আমাদের বোর্ড সভাপতির সঙ্গে সাকিব দেখা করেছেন। সেখানে তিনি আপিল করার সুযোগ চেয়ে অনুরোধ করেছেন। এখন দেখার বিষয় বোর্ড নতুন করে কি সিদ্ধান্ত নেয়।
তিনি আরো বলেন, বোর্ড তার ব্যাপারে কি সিদ্ধান্ত নিবে তা এখনই বলা সম্ভব নয়। সে আপিল করার পর বোর্ড মিটিং ডেকে সিদ্ধান্ত নিবে।

উল্লেখ্য, গত ৭ জুলাই শৃঙ্খলা ভঙ্গের দায়ে সাকিবকে ছয় মাসের জন্য দল থেকে বহিস্কার করা হয়। দেশের ভিতর ছয় মাস এবং দেশের বাইরে দেড় বছর তিনি খেলতে পারবেন না বলে বিসিবি থেকে জানানো হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া