adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আপিল করবে আইসিসি ও বিসিবি

স্পোর্টস ডেস্ক : আইসিসি থেকে ঘোষণা করা হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে সঙ্গে নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল-২০১৩) ম্যাচ পাতানোর ব্যাপারে দুর্নীতি বিরোধী ট্রাইব্যুনালের রায়ের বিরুদ্ধে আপিল করবে।
বিপিএল-২০১৩ সালের ম্যাচ ফিক্সিংয়ের ঘটনা তলিয়ে দেখার জন্য দুর্নীতি বিরোধী ট্রাইব্যুনাল গঠন করা হয়। তাদের রায়ে ঢাকা গ্লাডিয়েটর্সের মালিক শিহাব চৌধুরী এবং বাংলাদেশের মোহাম্মদ আশরাফুলকে দোষী সাব্যস্ত করা হয়।
এ ট্রাইব্যুনাল শ্রীলঙ্কার লেগস্পিনার কৌশল লুকারচ্চি ও নিউজিল্যান্ডের লু ভিনসেন্টকেও দোষী সাব্যস্ত করে। বাকি ছয় জন খেলোয়াড়কে নির্দোষ বলে ঘোষণা করে। এই রায়ের পর হতাশা ব্যক্ত করেছিল আইসিসি ও বিসিবি।
তাই আইসিসি ও বিসিবি এই রায়ের পূর্ণাঙ্গ কপি পেয়ে আপিল করার সিদ্ধান্ত নেয়। বিসিবির দুর্নীতি বিরোধী নীতিমালা অনুয়ায়ী দুই ধাপে আপিল করা যাবে। প্রথমত, বিসিবির ডিসিপ্লিনারি প্যানেলের চেয়ারম্যানের কাছে। আর দ্বিতীয়ত, সুইজারল্যান্ডে অবস্থিত ক্রীড়া আদালতে।
এ প্রসঙ্গে আইসিসি থেকে জানানো হয়, ‘পূর্ণাঙ্গ রায় পরখ করার জন্য আমাদের সুযোগ আছে। আমরা বিশ্বাস করি আপিল করার মতো যথেষ্ট শক্ত তথ্য আমাদের রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া