adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্দোলনে গেলে বিএনপি গোল খাবে ব্রাজিলের মতো : নাসিম

আন্দোলন করতে গেলে বিএনপির অবস্থা হবে ব্রাজিলের মতো: নাসিমনিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত সরকারকে ক্ষমতা থেকে অপসারণ করার ক্ষমতা কারো নেই। বিএনপি আন্দোলন করতে গেলে ব্রাজিলের মতো ৭ গোলে পরাজিত হবে। আন্দোলনের নামে নৈরাজ্য সৃষ্টি না করে দলকে সংঘটিত করতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার প্রতি আহবান জানান মোহাম্মদ নাসিম।
বৃহস্পতিবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী সমর্থক জোট আয়োজিত এক  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম বিএনপি নেতাদের উদ্দেশে করে বলেন, আপনারা যে ঈদের পরে আন্দোলনের কথা বলছেন-সে ঈদ বাংলাদেশে কোনোদিন আসবে না।
তিনি বলেন,‘আপনারা যতই হুমকি ধামকি দেন- কোনো লাভ নেই। আমরা জনগণের ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করেছি। আন্দোলন করে এ সরকারকে ক্ষমতাচ্যুত করতে পারবেন না।
অনুষ্ঠানে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে  বলেন, আপনি মুক্তিযুদ্ধ কিংবা মুক্তিযোদ্ধাদের দেখেছেন কী না জানি না। আপনি এখন রাজাকার, আলবদর ও আল শামসদের কমান্ডার। আমি মনে করি, যারা ‘বাংলাদেশে জিন্দাবাদ’ বলে তারা বাংলাদেশে বিশ্বাস করে না, গণতন্ত্রে বিশ্বাস করে না।
ভিন্ন এক আনুষ্ঠানে খাদ্যমন্ত্রী এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন,রাজনৈতিক দল হিসেবে বিএনপি  নিয়মতান্ত্রিক আন্দোলন করলে সরকার তাদের আন্দোলনে কোনো প্রকার বাধা দেবে না।
তবে,  আন্দোলনের নামে দশম জাতীয় সংসদ নির্বাচনের আগের মতো পরিস্থিতি তৈরি করতে চাইলে তার পরিনিতি ভাল হবে না।
আজ সকালে  ঢাকা রিপোটার্স ইউনিটিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কামরুল ইসলাম বলেন, দেশের মানুষকে আতঙ্কিত করার জন্য বিএনপি ঈদের পর আন্দোলন করার কথা বলছে। তারা তাদের ঘোষণা অনুযায়ী কিছু কর্মসূচি হয়তো পালন করবে। কিন্তু এতে কোনো লাভ হবে না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া