adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের সেই এসআই জাহিদ গ্রেপ্তার

5_122985ইসমাঈল হুসাইন ইমু : অবশেষে মিরপুর থানার এসআই জাহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার তাকে রাজারবাগ থেকে গ্রেপ্তার করা হয়। মিরপুর থানার ওসি সালাউদ্দিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, জাহিদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে।
 এছাড়া তাকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানান তিনি। সুজনের স্ত্রী মমতা বেগম লুচি বুধবার বলেন, ওই দারোগার বিরুদ্ধে দুটি মামলা দায়ের করার ব্যাপারে তারা একমত হয়েছেন। একটি নারী ও শিশু নির্যাতন আইনে অপরটি হত্যা মামলা। তিনি আবারও এসআই জাহিদের ফাঁসি দাবি করেন। গতকাল শাহআলী থানাধীন ই ব্লকের বাসায় গিয়ে দেখা যায়, সুজনের দুই সন্তান রাব্বি ও লামিয়া নিশ্চুপ হয়ে গেছে। তাদের মধ্যে সেই চাঞ্চল্য আর নেই। বাসার সকলের অব¯’াও একই। সাংবাদিক এসেছে শুনে স্থানীয়দের অনেকে ভীড় করেন বাসায়।
 তারা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে অভিযুক্ত এসআই জাহিদের ফাঁসি দাবি করেন। সুজনের ফুফাতো ভাই শাহাদাত হোসেন বলেন, এসআই জাহিদ পল্লবী থানায় কর্মরত অবস্থায়  এক বিহারী যুবককে থানায় নির্যাতন করে মেরে ফেলেছিল। মিরপুর মডেল থানায় তার ডিউটি থাকলেও শাহআলী এলাকার নিরীহ মানুষদের ধরে নিয়ে গাড়িতে ঘোরাতেন ঘন্টার পর ঘন্টা পরে দাবিকৃত টাকা পেয়ে ছেড়ে দিতেন। আর টাকা দিতে না পারলে ফাঁসিয়ে দিতেন আটককৃতদের।
তার কাছে টাকাই সব। আর তার পেছনে ইন্ধন যোগাতেন মিরপুর থানার ওসি সালাউদ্দিন ও শাহআলী থানার ওসি সেলিমুজ্জামান। আর তার বাড়ি গোপালগঞ্জ হওয়ায় তার দাপটে অন্য পুলিশ কর্মকর্তারাও তাকে কিছু বলতেননা। সংশ্লিষ্ট জোনের পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি একাধিকবার জানানো সত্বেও কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া