adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সরকারে বিশ্ববেহায়া আছে – ভালো মানুষ নেই’

নিজস্ব প্রতিবেদক : দেশে এখন লুটপাট, সন্ত্রাস আর দুর্নীতি চলছে, এমন মন্তব্য করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, সরকারে দুর্নীতিবাজ আর বিশ্ববেহায়া আছে, ভালো মানুষ নেই।
মঙ্গলবার রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে বিকল্পধারা বাংলাদেশ আয়োজিত ইফতার অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।
শিল্পী কামরুল হাসানের আঁকা এরশাদের একটি ছবির কথা উল্লেখ করে খালেদা জিয়া বলেন, বিশ্ববেহায়াসহ সব সরকারের এক হয়েছে। ওখানে কোনো ভালো মানুষের স্থান নেই।  আসুন, বিশ্ববেহায়াদের হাত থেকে দেশ বাঁচাই, দুর্নীতিবাজদের হাত থেকে মানুষ বাঁচাই।
খালেদা জিয়া বলেন, দেশ আজ কঠিন সংকটে। আমরা শান্তি চাই, কল্যাণ চাই। কিন্তু সেগুলো দেশে অনুপস্থিত। এগুলো ফিরিয়ে আনতে হবে। তাই জনগণের কল্যাণে সবাইকে  ঐক্যবদ্ধ হতে হবে।
সাবেক প্রধানমন্ত্রী বলেন, এখন দেশে চলছে লুটপাট, সন্ত্রাস আর দুর্নীতি। আওয়ামী লীগের সময়ে কত মানুষ নিখোঁজ হয়েছে, তার কোনো হিসাব নেই। তারা শুধু মিথ্যা আর বড় বড় কথা বলে। দেশের প্রয়োজনে ছোট-বড়, ডান-বাম, হিন্দু-মুসলিমনির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান বিএনপির চেয়ারপারসন।
এছাড়াও উপস্থিত ছিলেন প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিকুল হক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ড. মাহফুজ উল্লাহ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.আর এ গণি, এমকে আনোয়ার, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব:) আবদুল মান্নান, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন বিকল্প ধারার যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী। ইফতারের আগে দেশ জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া