adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনা পেল মেসিবাহিনী

 স্পোর্টস ডেস্ক : ব্রাজিল বিশ্বকাপের ফাইনালে জার্মানির কাছে ১-০ গোলে পরাজয়ের পর দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনা পেলেন মেসি এবং তার দল। বুয়েন্স আয়ার্সে হাজার হাজার ভক্ত সমর্থক তাদের প্রিয় দল এবং দলের খেলোয়াড়দের শুভেচ্ছা জানান।
মেসিদের বহন করা প্লেনটি নীল-সাদা রঙে রাঙানো ছিল। সঙ্গে জাতীয় পতাকায় লেখা ছিল ‘ধন্যবাদ আর্জেন্টিনা’। তারা যখন প্লেন থেকে নেমে আসছিল, তখন সমস্ত টেলিভিশন চ্যানেল তাদের লাইভ কাভারেজ করছিল।
প্লেন থেকে আর্জেন্টাইন কোচ আলজান্দ্রো স্যাবেলা তার দলকে নেমে আসার নেতৃত্ব দিয়েছিলেন। তিনটি বাসে করে তারা প্রথমে আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনে পৌঁছে। সেখানে তাদের অভিনন্দন জানান দেশটির প্রেসিডেন্ট ক্রিস্টিনা ক্রিচনার। ইন্টারনেট
এর আগে বিমান বন্দরে নেমে কোচ বলেন, ‘আমরা আমাদের সব টুকু দিয়ে চেষ্টা করেছি।’ দলের মিডফিল্ডার জাভিয়ের মাসচেরানো বলেন, ‘অন্যভাবে দেশে ফিরতে পারলে আমি খুশি হতাম।’
বিমানবন্দর থেকে ফেরার পথে রাস্তায় হাজার হাজার সমর্থক লাইন ধরে তাদের অভিনন্দন জানান। এ সময় তারা জাতীয় দলের জার্সি গায়ে জড়িয়েছিল। জাতীয় পতাকা হাতে তারা বাদ্যযন্ত্র নিয়ে মেসিবাহিনীকে শুভেচ্ছা জানায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া