adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি গোল দিলে খুশি হতাম : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত জেগে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ দেখেছেন। তিনি নিজে ব্রাজিলের সমর্থক হলেও মেসি গোল দিলে খুশি হতেন বলে জানিয়েছেন। মন্ত্রিসভার বৈঠকে তিনি বলেন, ব্রাজিল আগে হারলে কী হবে, খেলার প্রতি ভালোবাসা আছে, মেসির আর্জেন্টিনা গোল দিলে খুশি হতাম, মেসির প্রতি একটা প্রত্যাশা তো ছিলই। নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন মন্ত্রী এ তথ্য জানিয়েছেন।
সোমবার সকাল ১০টায় সচিবালয়ে মন্ত্রিসভার নির্ধারিত বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকের শুরুতে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ প্রসঙ্গে অনির্ধারিত আলোচনা হয়। প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মন্ত্রিসভার এক সদস্য বলেন, আপনার দলতো (ব্রাজিল) আগেই হেরে গেছে। এরপরও…।
তখন প্রধানমন্ত্রী বলেন, আগে হারলে কী হবে, খেলার প্রতি ভালোবাসা আছে না। মেসির আর্জেন্টিনা গোল দিলে খুশি হতাম, মেসির প্রতি একটা প্রত্যাশা তো ছিলই। এ সময় খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ঠাট্টা করে বলেন, মেসি একটা ফাউল…, কারণ গোল করতে পারেনি।
তবে এ সময় প্রধানমন্ত্রীর মেসিপ্রীতির সঙ্গে কণ্ঠ মেলান মন্ত্রিসভার আরো কয়েকজন সদস্য। তারাও জানান, মেসি গোল দিলেই তারা বেশি খুশি হতেন। ফুটবলের বিশ্ব আসরে রোববার দিবাগত রাত একটায় শুরু হওয়া আর্জেন্টিনা ও জার্মানি ফাইনাল খেলায় নির্ধারিত ৯০ মিনিটে গোল করতে পারেনি কোন দলই। অতিরিক্ত ৩০ মিনিটে ম্যাচ গড়ালে আট মিনিট বাকি থাকতে এক গোল করে জার্মানি। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া