adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদা আমার কাছ থেকে অর্থ-বাড়িসহ অনেক সুবিধা নিয়েছেন’

‘ডেস্ক রিপোর্ট : তার সময়ে বিএনপির নেত্রী খালেদা জিয়া ছেলেদের জন্য অর্থ-বাড়িসহ নানা সুযোগ-সুবিধা নিয়েছেন দাবি করে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, এখন বিএনপি নেতারা আমার বিরুদ্ধে বক্তব্য দিচ্ছেন। বলছেন আমি জিয়া হত্যার আসামি।
সোমবার রংপুর টাউন হলে জাতীয় পার্টির জেলা ও মহানগর কমিটির ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। বিএনপি তার বিরুদ্ধে মিথ্যাচার করছে দাবি করে এরশাদ বলেন, আমি ৯ বছর ক্ষমতায় ছিলাম। সে সময় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া অনেক সুযোগ-সুবিধা নিয়েছেন। ছেলেদের জন্য অর্থ নিয়েছেন। বাড়ি নিয়েছেন। এসব সুযোগ নেয়ার পর এখন তিনি বলছেন আমি জিয়ার হত্যার আসামি। তখন তো তিনি বা তার দলের কোনো নেতাকর্মী বলেননি আমি জিয়া হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত।
এরশাদ দাবি করেন, জাতীয় পার্টি বিএনপির স্থান দখল করছে, তাই তারা (বিএনপি)এখন ভীত। আগামী দিনে বিএনপির জায়গায় নির্বাচন করব তার দল।
আওয়ামী লীগের অবস্থাও করুণ বলে দাবি করে এরশাদ বলেন, সুশাসন প্রতিষ্ঠা না করতে পারলে তারা ছিটকে পড়বে, জনগণ থেকে তারা বিচ্ছিন্ন হয়ে পড়ছে। এ সুযোগ আমাদের নিতে  হবে।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, এ সরকারের আমলে মানুষ আর শান্তিতে নেই। দেশে হত্যা-গুম খুন বেড়ে গেছে। দুই দলের কাছ থেকে  মানুষ মুক্তি চায়। এ দেশের মানুষ এখন জাতীয় পার্টির সরকারকে ক্ষমতায় দেখতে চায়।
জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল মাসুদ চৌধুরী নান্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী ও জেলা জাপার সভাপতি মসিউর রহমান রাঙ্গা, মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালাহ উদ্দিন কাদেরী প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া