adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজীপুরের অপহৃত কাউন্সিলর হবিগঞ্জে উদ্ধার

gazipur pic-01 copy_121888ডেস্ক রিপোর্ট: গাজীপুর সিটি কার্পোরেশনের নিখোঁজ ওয়ার্ডের কাউন্সিলর পারভীন আক্তারকে হবিগঞ্জের নবীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ কথা জানিয়েছেন জেলা প্রশাসক জয়নাল আবেদিন।
জানা গেছে, শুক্রবার সকালে দক্ষিণ পানিশাইল এলাকার রহিম আফরোজ ব্যাটারী কারখানার কাছে স্বামী কর্তৃক নির্যাতনে কথা বলে কাউন্সিল পারভীন আক্তারের মোবাইলে ফোন করে অজ্ঞাত এক নারী। ওই নির্যাতিত নারী তাকে উদ্ধারের জন্য আবেদন জানালে পারভীন আক্তার সকাল সাড়ে আটটার দিকে বাসা থেকে বের হয়ে যান ওই মহিলার কাছে। এ সময় তার মোবাইলে চার্জ না থাকায় মোবাইলটি বাসায় চার্জে রেখে যান।
তিনি ফিরে না আসায় পরিবারের লোকজন তার খোঁজে ওই ব্যাটারী কারখানার কাছে যায়। সেখানে কোন শালিস হয়নি বলে স্থানীয়রা তার পরিবারের লোকজনদের জানান। তাকে সম্ভাব্য সকল স্থানে খুঁজে না পেয়ে শুক্রবার রাতে জয়দেবপুর থানায় কাউন্সিলর পারভীন আক্তারের স্বামী মিনহাজুল ইসলাম একটি সাধারণ ডায়েরী করেন।
কাউন্সিলরের চাচা দুলাল মিয়া জানান, ২০১১ সালের ২৩ জুলাই তার বড় ভাই ও কাউন্সিলর পারভীনের পিতা মুক্তিযোদ্ধা চাঁন মিয়া জমি সংক্রান্ত বিরোধের কারণে খুন হন। ওই খুনের ঘটনায় তারা এলাকার ¯’ানীয় প্রভাবশালী দুলাল হাজীসহ বেশ কয়েকজনকে আসামি করা হয়। এ মামলার বাদি ছিলেন কাউন্সিলর পারভীন আক্তার। পারভীন আক্তার নিখোঁজ হওয়ার ঘটনার সঙ্গে তার পিতার হত্যাকারীরা জড়িত থাকতে পারে বলে পরিবারের সদস্যদের ধারণা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া