adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘এরশাদ বাটপার’

images_44314নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় খোলা কলমে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সম্পর্কে মিথ্যা অসত্য ইতিহাস বিকৃতি করায় জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদকে বাটপার বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।
রোববার দুপুরে নয়া পল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। তিনি বলেন, ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধের সময় এরশাদ যুদ্ধ বিরোধীদের সাথে সক্রিয় ছিলেন। আর এখন গণতন্ত্র হত্যাকারী স্বৈরচারী এরশাদ ক্ষমতার মোহে জিয়াউর রহমান ও তার পরিবার সম্পর্কে অসত্য মিথ্যাচারে লিপ্ত হয়েছে।
রিজভী আহমেদ বলেন, জিয়াউর রহমানকে নিয়ে এরশাদের এমন লেখার তীব্র নিন্দা ও ধিক্কার জানায় বিএনপি। যখন এরশাদের ক্ষমতাসীন জোটের শরীক দল আওয়ামী লীগের সাথে নিজেদের টানাপোড়েন চলছে তখন আওয়ামী লীগের কাছে আস্থাভাজন হিসেবে প্রমাণ করতে এরশাদ এখন এসব মিথ্যাচার প্রচার করে যাচ্ছে।
তিনি বলেন, স্বাধীনতা ঘোষণাকারী শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান সম্পর্কে এরশাদের মতো লোকের কথা বলার কোনো যোগ্যতাই নেই। কেননা জিয়াউর রহমান গণতন্ত্র প্রতিষ্ঠাকারী আর এরশাদ গণতন্ত্র ধ্বংসকারী স্বৈরশাসক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া