adv
২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নিজ বাসায় খুন হলো স্বামী-স্ত্রী

ছবি: প্রতীকীডেস্ক রিপোর্ট : ময়মনসিংহ সদরের আকুয়া গরুর খোয়ার এলাকায় নিজ বাসায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, ওই এলাকার আবদুল হক (৫৫) এবং তার স্ত্রী রায়াতুন্নেসা (৫০)। 
আবদুল হক পোস্ট মাস্টার এবং তার স্ত্রী রায়েতুন্নেসা স্থানীয় আকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক হিসিবে কর্মরত ছিলেন। নিহতের প্রতিবেশী ফজুলুল করিম জানান, রাত সোয়া ১১টার দিকে হঠাত ২তলা থেকে লাফ দিয়ে এক যুবককে যাওয়ার সময় আটক করা হয়। বিষয়টি সন্দেহ হলে স্থানীয়দের জিজ্ঞাসাবাদে সে ওই বাসায় স্বামী-স্ত্রী খুনের ঘটনাটি জানায়। এরপর বাসায় গিয়ে স্বামী-স্ত্রীর লাশটি পড়ে থাকতে দেখা যায়।  
তিনি বলেন, নিজেদের মালিকানাধীন দ্বিতল ভবনের দুই তলাতেই আবদুল হক থাকতেন। হত্যাকাণ্ড কেন ঘটলো বুঝতে পারছি না। তার সঙ্গে কারও বিরোধ ছিল বলেও জানিন না। 
এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) মইনুল হক। তিনি জানান, নিহতদের শরীরের বিভিন্ন অংশে চাপাতির জখম রয়েছে। ঘটনাস্থল থেকে একটি চাপাতি উদ্ধার করা হয়েছে। হত্যাকাণ্ডের কারণ খতিয়ে দেখা হচ্ছে জানিয়ে এসপি মইনুল হক বলেন, এ ঘটনায় গোলাম মোস্তফা নামে একজনকে আটক করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া