adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলাল বললেন – জয় সক্রেটিসের ভাগিনা

abalনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের গত কয়েকদিনে দেওয়া বিভিন্ন রাজনৈতিক বক্তব্যের নিন্দা জানিয়ে ব্যঙ্গ করে তাকে ‘সক্রেটিসের ভাগিনা’ বললেন যুবদল সভাপতি মোয়াজ্জেম হোসেন আলাল।
শনিবার জাতীয় প্রেসক্লাবে নাসির উদ্দিন পিন্টুর মুক্তি ও ঢাকা মহানগর দক্ষিণের মেয়র হিসেবে দেখতে চাই' শীর্ষক এক আলোচনা সভায় তিনি একথা বলেন। আলাল বলেন, দেশে এসে কয়েকদিন ধরে জয় নানা ধরনের মিথ্যা বক্তব্য দিচ্ছেন। বিএনপিকে তিনি অশিক্ষিতও বলেছেন। তিনি যেভাবে কথা বলছেন তাতে মনে হচ্ছে তিনিই অশিক্ষিত ও অর্বাচীন।’
আলাল আরও বলেন, জানতাম উনি একজন আইটি বিশেষজ্ঞ। নদী বিশেষজ্ঞ বলে জানতাম না। আগে জানতাম জয় শেখ রেহানার ভাগিনা। যেহেতু রেহানা প্রধানমন্ত্রীর বোন সেহেতু জয় এখন জাতীয় ভাগিনা। আর ওনার জ্ঞান গরিমা দেখে এখন মনে হচ্ছে সক্রেটিসের ভাগিনা।
জয়ের লেখাপড়া নিয়ে প্রশ্ন তোলেন বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীও। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, লেখাপড়া থাকলে দক্ষিণ তালপট্টি নিয়ে জয় এ ধরনের কথা বলতে পারেন না। তালপট্টি বাংলাদেশের একটি অংশ। জিয়া সেখানে বাহিনী পাঠাতে চেয়েছিলেন। জয়ের বক্তব্য অসংলগ্ন।
এ সভার আয়োজন করে সম্মিলিত নাগরিক কমিটি। সভপতিত্ব করেন সংগঠনটির সভাপতি আনোয়ার পারভেজ বাদল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া