adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হামাসের রকেট আঘাত হেনেছে ইসরাইলি পেট্রল পাম্পে

পেট্রল পাম্পের আগুন নেভানোর চেষ্টা করছে ইহুদিবাদী ফায়ার সার্ভিসআন্তর্জাতিক ডেস্ক : ইহুদিবাদী ইসরাইলের দক্ষিণাঞ্চলীয় অ্যাশদোদ শহরের একটি পেট্রল পাম্পে আঘাত হেনেছে হামাসের রকেট। ইসরাইলি সামরিক ও হাসপাতাল সূত্রের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, হামলায় পেট্রল পাম্পটিতে ভয়াবহ বিস্ফোরণ ঘটে এবং বড় ধরনের অগ্নিকাণ্ড সৃষ্টি হয়।
ইসরাইলি সেনাবাহিনী এক বিবৃতিতে বলেছে, অ্যাশদোদে এক ঝাঁক রকেট আঘাত হেনেছে। এর মধ্যে একটি পেট্রল ও গ্যাস স্টেশনে আঘাত হানা একটি রকেট ভয়াবহ ক্ষতি করেছে।
ইসরাইলি হাসপাতাল সূত্র জানিয়েছে, এ ঘটনায় আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে যাদের একজনের অবস্থা আশঙ্কাজনক। গাজা উপত্যকা থেকে ২৮ কিলোমিটার উত্তরে অবস্থিত অ্যাশদোদ শহরে আজ ভোররাতে এসব রকেট আঘাত হানে বলে জানিয়েছেন ইসরাইলি ফায়ার সার্ভিসের মুখপাত্র এলি বিন। শেষ খবর পাওয়া পর্যন্ত হামাসের রকেট হামলায় সৃষ্ট আগুন নেভানোর চেষ্টা চালাচ্ছিল ইসরাইলি অগ্নি নির্বাপন কর্মীরা।
গাজা থেকে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস জানিয়েছে, তাদের রকেট ও ক্ষেপণাস্ত্র হামলায় বহু ইসরাইলি হতাহত হয়েছে, কিন্তু ইহুদিবাদীদের নিয়ন্ত্রিত পশ্চিমা গণমাধ্যম সেসব খবর প্রচার করছে না। ইসরাইলে আতঙ্ক ঠেকানোর লক্ষ্যে এ ব্যবস্থা নিয়েছে তারা। কিন্তু রকেট হামলার ফলে কোথাও ভয়াবহ অগ্নিকাণ্ড সৃষ্টি হলে তার খবর আর ধামাচাপা দিয়ে রাখা সম্ভব হচ্ছে না বলে রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া