adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লেবানন থেকে ইসরাইলে রকেট নিক্ষেপ

'লেবানন থেকে ইসরাইলে রকেট নিক্ষেপ'আন্তর্জাতিক ডেস্ক : লেবানন থেকে ইহুদিবাদী ইসরাইলে দুটি রকেট ছোড়া হয়েছে এবং সেগুলো একটি শহরের কাছে আঘাত হেনেছে বলে ইসরাইলি সূত্রগুলো জানিয়েছে। ইসরাইলি সেনাবাহিনীর একজন মুখপাত্র বলেছেন, লেবানন থেকে ছোড়া একটি ক্ষেপণাস্ত্র ‘কাফার ইউভাল’ এলাকার একটি মাঠে এসে পড়েছে। এরপর লেবাননে কামানের গোলা নিক্ষেপ করা হয়েছে।
ইসরাইলি মিডিয়ার খবরে বলা হয়েছে, দুটি কাতিউশা রকেট 'কিরইয়াত শমোনা' শহরের কাছে আঘাত হেনেছে। এর মধ্যে একটি এসে পড়েছে মরু অঞ্চলে। 'কাফার ইউভাল' এলাকাটি 'মেতুলা' ও 'কিরইয়াত শমোনা' শহরের মাঝখানে অবস্থিত।
এছাড়া, লেবাননের সংবাদ সংস্থা এনএনএ জানিয়েছে, আজ ভোর সাড়ে ছয়টায় হাসবায়া এলাকা থেকে লেবাননে রকেট ছোড়া হয়েছে। লেবাননের একটি নিরাপত্তা সূত্রও রকেট নিক্ষেপের খবর নিশ্চিত করেছে।
লেবানন থেকে রকেট ছোড়ার পর ইসরাইল লেবাননে অন্তত ২৫টি কামানের গোলা নিক্ষেপ করেছে। এর ফলে কেউ হতাহত হয়েছে কিনা, সে বিষয়ে জানা যায়নি। এখন পর্যন্ত লেবাননের কোনো সংগঠন রকেট ছোড়ার দায়িত্ব স্বীকার করেনি। অবশ্য ইসরাইলি সেনাবাহিনী বলেছে- লেবাননে ততপর একটি ফিলিস্তিনি সংগঠনের পক্ষ থেকে রকেট ছোড়া হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া