adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাইনালে আর্জেন্টিনাকে সমর্থন দিবেন নেইমার

messi_neymar_bg_252699794ডেস্ক রিপোর্ট : বিশ্বকাপ ফাইনালে জার্মানির বিরুদ্ধে আর্জেন্টিনাকে সমর্থনের ঘোষণা দিলেন ব্রাজিলের বিশ্বকাপ তারকা নেইমার।
সেমিফাইনালে জার্মানির কাছে ৭-১ গোলে হেরে যাওয়ায় থেমে যায় ব্রাজিলের হেক্সা মিশন। যদিও ইনজুরির কারণে ওই ম্যাচে খেলেননি বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।
রিও ডি জেনিরোর অদূরে ব্রাজিলের বিশ্বকাপ দলের বেসক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেসিদের প্রতি সমর্থন ঘোষণা করেন নেইমার।
আবেগঘন এই সংবাদ সম্মেলনেই নেইমার তুলে ধরেন তার ইনজুরির ভয়াবহতা। কলম্বিয়ার বিরুদ্ধে সেমিতে ওঠার ম্যাচে পিঠে আঘাত পান নেইমার।
ব্রাজিলের বিরুদ্ধে ২-১ গোলে হারলেও পিঠে আঘাত করে নেইমারকে বিশ্বকাপ থেকে ছিটকে দেন কলম্বিয়ার জুনিগা। নেইমার জানান, তিনি চান তার বার্সালোনা সতীর্থ মেসি ও মাচারানো যেন বিশ্বকাপ জয় করতে পারে। তবে তার এ খোলাখুলি ঘোষণা বিস্মিত করে ব্রাজিল দলে তার অনেক সহখেলোয়াড়কেও। কারণ বিশ্ব ফুটবলে আর্জেন্টিনা ও ব্রাজিলের রেষারেষি সম্পর্কে সবাই জানে।
এমনকি জার্মানির কাছে বিশাল ব্যবধানে হেরে যাওয়ার পরও অনেক ব্রাজিলিয়ানই ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে জার্মানিকে সমর্থন করবেন। তবে সব রেষারেষি ভুলে ফাইনালে মেসিদের জন্য শুভ কামনা করে নেইমার জানালেন, আমি সব সময়ই চাই আর্জেন্টিনা এই কাপ জিতুক। ব্রাজিলও সেখানে থাকতে পারতো,কিন্তু যেভাবে চেয়েছি সেভাবে সব হয়নি।
তিনি বলেন, আমি চাই তারা জিতুক, কারণ আমার দুই বার্সা সতীর্থ আছেন সেখানে (মেসি ও মাশ্চেরানো)। এবং আশা করি তারা জিতবে। তিনি বলেন, মেসি সম্ভব সবকিছু জিতেছে এবং আমি মনে করি সে চ্যাম্পিয়ন হওয়ার যোগ্যতা রাখে। আমি খুশি হব তাকে চ্যাম্পিয়ন হিসেবে দেখলে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া