adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনগণ যেকোনো মুহূর্তে সরকার পতনের জন্য প্রস্তুত : মোজাম্মেল বাবু

vlcsnap-2014-07-11-08h27m22s216ডেস্ক রিপোর্ট : এদশেরে মানুষ যকেোনো মুর্হূতে আ.লীগ সরকাররে পতন ঘটাতে প্রস্তুত। কন্তিু আ.লীগরে চয়েে আরো অনগ্রসর ও র্দুনীতবিাজ রাজনতৈকি দলকে ক্ষমতায় দখোর জন্য প্রস্তুত নয়। এজন্যই জনগণ এই মুর্হূতে সরকাররে পতন ঘটাতে চায় না। বএিনপরি উচতি জামায়াত-হফোজতকে বাদ দয়িে ৩ বছর পর মধ্যর্বতী নর্বিাচনরে জন্য নজিদেরেকে প্রস্তত করা। বৃহস্পতবিার রাতে বাংলাভশিন টলেভিশিনে ‘গণতন্ত্র এখন’ অনুষ্ঠানে এসব মন্তব্য করনে সনিয়ির সাংবাদকি ও ৭১ টলেভিশিনরে র্কণধার মোজাম্মলে বাবু।
তনিি বলনে, জামায়ত ৬ মাসরে মধ্যে যদি সরকার পতন ঘটাতে না পারে তাহলে আন্দোলন থকেে সরে যাব।ে জামায়াত সরে গলেে তাদরে টাকায় হফোজত মাঠে আসব।ে হফোজতকে টাকা না দলিে মাঠে আসে না। বএিনপকিে পরর্মশ দয়িে মোজাম্মলে বাবু বলনে, বএিনপরি ২০ দলে তনিটি গ্র“প রয়ছে।ে এককে গ্র“পরে অবস্থা এককে রকম। তাদরে উচতি মধ্যর্বতী নর্বিাচনরে জন্য নজিদেরেকে প্রস্তুত করা।
এই মুর্হূতে জনগণ দশেে সহংিসতা চায় না এমন মন্তব্য করে তনিি বলনে, এদশেরে জনগণরে এখনই গাড়ি পোড়ানোর মতো সহংিস র্কমকাণ্ড দখেতে চায় না। জনগণ ৩ বছর পরে সহংিস আন্দোলন দখেতে প্রস্তুত। কন্তিু বএিনপরি সঙ্গী জামায়াতে ইসলামÑ এখনি সরকার পতন ঘটাতে চায়। তা-না হলে আরো ২০ জনরে ফাঁসি হতে পার।ে জামায়াত যদি ৬ মাসরে মধ্যে সরকাররে পতন ঘটাতে না পারে তাহলে এই আন্দোলন থকেে জামায়াতকে সরে আসতে হব।ে তারা মাঠ থকেে সরে গলেে তাদরে টাকায় হফোজত মাঠে আসব।ে হফোজতকে টাকা না দলিে মাঠে আসে না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া