adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব নাটকের অন্তরালে – শিগগিরই থলের বিড়াল বেরিয়ে আসবে

sakib finalনিজস্ব প্রতিবেদক : : যারা মনে করছেন ক্রিকেট তারকা সাকিব হাসানকে দেয়া শাস্তি লঘুপাপে গুরুদণ্ড হয়ে গেছে, তারা ঠিক মনে করলেও এর পেছনে রাজনৈতিক কারণটি বুঝার চেষ্টা করছেন না। সামাজিক যোগাযোগ মাধ্যমে কিন্তু এ নিয়ে হৈ চৈ চলছে। অনেকের মনে থাকার কথা সদ্য বিবাহিত সাকিবের সুন্দরী স্ত্রীকে টিজ করার কারণে খেলা চলাকালে ড্রেসিং রুম থেকে ছুটে বের হয়ে গিয়েছিলেন আমাদের প্রিয় ক্রিকেট তারকা। কিন্তু নিউটনের তৃতীয় সূত্র অনুযায়ী প্রত্যেক ক্রিয়ারই একটি সমান বিপরীত প্রতিক্রিয়া থাকে। হয়েছেও তাই।
বাকিটা জানুন ফেসবুক স্ট্যাটাস থেকে। ছবির সুদর্শন ছেলেটির নাম ফারাজ করিম চৌধুরী। দেখতে সুদর্শন হলেও তার কীর্তিকলাপ মোটেও সুবিধার নয়। এ সেই বখাটে ছেলে, যে কিনা কিছুদিন আগে বাংলাদেশ-ভারত বৃষ্টিবিঘিœত ম্যাচ চলাকালে মিরপুর ষ্টেডিয়ামের ভিআইপি বক্সে সাকিব আল হাসানের স্ত্রী শিশিরকে উত্ত্যক্ত করেছিলো। স্ত্রীকে উত্তক্তের খবর পেয়েই সেদিন সাকিব ড্রেসিংরুম থেকে চলে আসেন এবং স্বভাবতই উত্তক্ত্যকারী এই ছেলেটিকে ব্যাপক মারধর করেন। ভাগ্যের কি নিমর্ম পরিহাস, ফারাজ করিম চৌধুরী নামের এই ছেলেটি চট্টগ্রাম রাউজানের ক্ষমতাসীন আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য  ফজলে করিম চৌধুরীর গুণধর(!) সু(!)পুত্র !!!
এরপর কিভাবে কি হয়েছে এবং ফলশ্র“তিতে কোথাকার পানি কোথায় কতোদূর গড়িয়েছে, তা সহজেই অনুমেয় । বিসিবি সভাপতি পাপনের বক্তব্যেই বোঝা যায় সাকিবের মারধরের মাত্রাটা একটু বেশিই ছিলো, কারণ পাপন বক্তব্যের একপর্যায়ে বলে ফেলেছিলেন ছেলেটিকে আমরা ওর (সাকিবের) কাছ থেকে উদ্ধার করি।
আসলে বৃষ্টিবিঘিœত খেলার মধ্যবিরতিতে স্ত্রীকে উত্তক্ত্যের খবর পেয়ে সাকিবের মাথা ঠিক ছিলো না । না থাকারই কথা । স্বভাবতই সাকিব যথেষ্ট পিটিয়েছিলেন ছেলেটিকে । তারই ফল পেতে হলো এভাবে হাতেনাতে । আনা হলো ‘এনওসি’ না নিয়ে সিপিএলে খেলতে যাওয়ার অভিযোগ, আনা হলো কথিত নিয়মভাঙ্গা ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ । মাত্র একদিনের নোটিশে সাকিবকে ফিরে আসতে হলো দেশে এবং তার ঠিক পরদিনই সাকিবকে দেয়া হলো ৬ মাস ও দেড় বছরের নিষেধাজ্ঞা। করা হলো চূড়ান্ত রকমের অবিচার !
অপেক্ষা করুন, আশা করছি সময়ের সাথে সাথে শিগগিরই থলের বেড়াল বেরিয়ে আসবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া