adv
২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

মৃত সাংবাদিককে জয় উতসর্গ মেসির

মৃত সাংবাদিককে জয় উৎসর্গ মেসির স্পোর্টস ডেস্ক : লিওনেল মেসি সেমিফাইনালে নেদারল্যান্ডসের বিপক্ষে পাওয়া জয়কে উৎসর্গ করলেন একজন আর্জেন্টাইন সাংবাদিকের উদ্দেশ্যে। দ্বিতীয় সেমিফাইনালে গোলশূন্য ম্যাচের পেনাল্টি শুটআউটে ডাচদের ৪-২ ব্যাবধানে হারায় মেসিবাহিনী।
ম্যাচ শেষে এই অবিস্মরণীয় জয় আর্জেন্টাইন অধিনায়ক উৎসর্গ করেছেন জর্জ লোপেজ নামের একজন সাংবাদিককে। লা রেড রেডিওর জন্য তিনি চলতি বিশ্বকাপে দায়িত্ব পালন করেছিলেন। গতকাল ম্যাচ শুরুর আগে লোপেজ এক সড়ক দুর্ঘটনায় মারা যান।
৩৮ বছর বয়সি লোপেজ তার হোটেলে ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন। পুলিশ একটি চুরি করা গাড়িকে তাড়া করলে লোপেজকে বহন করা গাড়ির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন তিনি।
জানা যায় লোপেজ আগে বার্সেলোনার স্পোর্টস নিউজপেপারে কাজ করেছিলেন এবং তিনি মেসির প্রিয় একজন সাংবাদিক হিসেবে পরিচিত ছিলেন।
লোপেজের মৃত্যুর সংবাদ পেয়ে মেসি তার নিজস্ব ফেসবুকে লিখেন, ‘আমি আমার এবং পুরো আর্জেন্টিনা দলের হয়ে অন্তরের অন্তস্থল থেকে লোপেজের জন্য সমবেদনা জানাই। তার শোকাহত পরিবারের জন্য থাকল আমাদের সমবেদনা। আজকের (ডাচদের বিপক্ষে) জয় বিশেষভাবে তাকে উৎসর্গ করছি। এই জয় তোমার জন্য লোপেজ। 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া