adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলকাতায় তিশমার লা…লা…লা…

ডেস্ক রিপোর্ট : তিশমার কণ্ঠে গাওয়া শাকিরার লা… লা… লা… এর বাংলা ভার্সন বাংলাদেশ মাতানোর পর এবার মাত করল কলকাতা।
কলকাতার রাস্তায় বাংলাদেশের সঙ্গীত শিল্পী তিশমার সঙ্গে গলা মেলালেন শত শত কলকাতার মানুষ। দক্ষিণ কলকাতার দেশপ্রিয় পার্কে প্রতিবারের মতো এ বছরও বিখ্যাত ঠাণ্ডা পানীয় প্রস্তুতকারী সংস্থা কোকাকোলার আয়োজনে শুরু হয়েছে বিশ্বকাপ-২০১৪ উদযাপন। ফুটবলার, গায়ক থেকে  সাধারণ মানুষ সকলেই হাজির হচ্ছেন এই উতসবে। 
মঙ্গলবার প্রথম সেমিফাইনালের আগে এই উতসব মঞ্চেই পরিবেশন করা হচ্ছিল বিভিন্ন দেশে তৈরি হওয়া বিশ্বকাপের গান। ভারতসহ নানা দেশের গান থাকলেও সেখানে সেই মুহূর্ত পর্যন্ত বাংলাদেশের কোন গান আয়োজকদের হাতে এসে পৌঁছায়নি। 
অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে গিয়ে আয়োজকদের সেই খুঁজে না পাওয়া গানেরই খোঁজ দিলেন বাংলানিউজ২৪-এর কলকাতা প্রতিনিধি। তার মোবাইলে বাংলানিউজ২৪ নির্মিত তিশমা-এর গান শুনে উৎসাহের সঙ্গে সেটিকে শোনাবার ব্যবস্থা করেন আয়োজকরা।

এল ই ডি পর্দায় ভেসে ওঠে বাংলানিউজ২৪ পরিবেশিত তিশমার গান। গানের কথায়-সুরে নেচে ওঠেন কলকাতার নাগরিকরা। প্রশংসাও করতে থাকেন উপস্থিত দর্শকরা। 
এতদিন শাকিরার গান শুনেছে কলকাতা। কিন্তু ভাষার দূরত্বে তাকে সম্পূর্ণভাবে অনুভব করতে পারেনি। তিশমার গান শুনে শাকিরার গানের কথাও পরিচিত হয়ে গেল কলকাতার সঙ্গীতপ্রেমী তথা ফুটবল প্রেমীদের কাছে।
বিরাট সংখ্যক দর্শকের সঙ্গে কলকাতার ঐতিহ্যমণ্ডিত পার্কে হাজির ছিলেন ভারতীয় ফুটবল দলের খেলোয়াড় মেহেতাব হোসেন, সঙ্গীত শিল্পী পিলুসহ ফুটবল ও সাংস্কৃতিক জগতের তারকারা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া