adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইনুকে বাহাত্তরের সেরা সন্ত্রাসী বললেন দুদু

BNP2_634890805নিজস্ব প্রতিবেদক : : জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে ‘বাহাত্তর-তেহাত্তরের সেরা সন্ত্রাসী’ আখ্যা দিয়ে অবিলম্বে তার মুখ বন্ধ করার দাবি জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু।
বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবি জানান। সংবাদপত্রের বিরুদ্ধে আইন প্রণয়ন ও ডিআরইউ সভাপতি শাহেদ চৌধুরীকে অপহরণ চেষ্টার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করা হয়। শামসুজ্জামান দুদু বলেন, ‘৭২-৭৩ সালের সেরা সন্ত্রাসী হাসানুল হক ইনু শেখ মুজিবুর রহমানের বিরুদ্ধে সশস্ত্র সংগ্রামে নেমেছিলেন। আজ তিনি শেখ হাসিনা সরকারের মন্ত্রী হয়ে খালেদা জিয়া সম্পর্কে উল্টা-পাল্টা বক্তব্য দিচ্ছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রীকে অনুরোধ করবো, যত তাড়াতাড়ি পারেন ইনুর মুখ বন্ধ করুন।
অবিলম্বে নির্বাচনের দাবি জানিয়ে শেখ হাসিনার উদ্দেশে দুদু বলেন, আলোচনায় বসুন। গুম-হত্যাকাণ্ড ও লুটপাট বন্ধ করুন। আওয়ামী লীগ ও সংবাদপত্রের স্বাধীনতা এক সঙ্গে যায় না মন্তব্য করে তিনি বলেন, সংবাদপত্রের কণ্ঠরোধ করা মানে গণতন্ত্র ও স্বাধীনতার কণ্ঠরোধ করা। এ কাজ করে আপনার (শেখ হাসিনা) বাবার শেষ রক্ষা হয়নি। আপনারও শেষ রক্ষা হবে না।
মানুষের কণ্ঠরোধের পরিণতি কী হয়, তা আপনার (শেখ হাসিনা) পরিবার ভালো করেই জানে, বলেন দুদু। জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের ভারপ্রাপ্ত সভাপতি ওসমান গণির সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ‘স্বাধীনতা ফোরাম’-এর সভাপতি আবু নাছের মুহম্মদ রহমতউল্লাহ, যুব নেতা গিয়াসউদ্দীন মামুন, শাহবুদ্দিন সাবু, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সিনিয়র সহসভাপতি এসএম মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান প্রমুখ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া