adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সাকিবকে শিক্ষা দিতে গিয়ে বাংলাদেশ শিক্ষা না পেয়ে যায়’

8596d5eb3177bc76f19510478201f5d0_XLনিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে দেয়া শাস্তি প্রসঙ্গে বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেছেন, সাকিবকে শিক্ষা দিতে গিয়ে বাংলাদেশ ‘দল’  শিক্ষা না পেয়ে যায়।
সোমবার রাতে দেয়া এক ফেসবুক স্ট্যাটাসে এমন কথা লিখেছেন পার্থ।
ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ তার ফেসবুক ওয়ালে লিখেছেন, বাংলাদেশে যেসব প্রতিভাবান তারকা আছেন তাদের অনেকেই নিজের প্রতিভার জ্যোতি সামলাতে পারেন না। আবার অনেকক্ষেত্রে আমরাও প্রতিভাবানদের সঠিক মর্যাদা দিতে পারি না।
তিনি তার স্ট্যাটাসে আরো লিখেছেন, আমার ব্যক্তিগতমত যে সাকিব ভুল করেছে। কিন্তু বিচারটা একটু কঠিন হয়ে গেছে। ব্যক্তি রাগ হতে পারে কিন্তু প্রতিষ্ঠান পারে না। সাকিবের ব্যাপারে নাজমুল হাসান পাপনের বক্তব্যে প্রতীয়মান যে বিসিবি ‘রাগ করেছে’ এবং সাকিব কে শিক্ষা দিচ্ছে। সামনে ‘ ওয়েস্ট ইন্ডিস সফর। খেয়াল রাখতে হবে যেন সাকিবকে শিক্ষা দিতে গিয়ে বাংলাদেশ ‘দল’ শিক্ষা না পেয়ে যায়।
প্রসঙ্গত, আচরণগত সমস্যাসহ নানা অভিযোগে সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে ছয় মাসের জন্য নিষিদ্ধ করেছে বিসিবি। একই সঙ্গে তাকে আগামী দেড় বছর আইপিএলসহ বিদেশের মাটিতে খেলার অনাপত্তিপত্র দেবে না বোর্ড। এই সময়ে বিসিবির অনুমতি ছাড়া কোনো বিজ্ঞাপনচিত্রের কাজও করতে পারবেন না সাকিব।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া