adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি শতভাগ বিসিবির সিদ্ধান্তে একমত’

নিজস্ব প্রতিবেদক : সাকিবর শাস্তি প্রসঙ্গে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল আইসিসির সভাপতি ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, ‘আমি শতভাগ বোর্ডের সঙ্গে একমত। সবকিছু বিবেচনা করে ক্রিকেট বোর্ড সাকিবকে শাস্তি দিয়েছে। এই বিষয় নিয়ে চিন্তিত হওয়ার কারণ নেই। এটা অন্যদের জন্য উদাহরণ হয়ে থাকবে।
আচ মঙ্গলবার দুপুরে নগরীর পরিকল্পনা মন্ত্রণালয়ে মন্ত্রীর কক্ষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। সাকিবের উচিত ক্রিকেট বোর্ডকে সহায়তা করা। বোর্ড চাইবে না খেলেয়াড়ের জীবন নষ্ট হয়ে যাক। পরিস্থিতি বলে দেবে কি করা উচিত বলেও মন্তব্য করেন সাবেক এ বিসিবি সভাপতি।
সাকিবের শাস্তি প্রসঙ্গে মুস্তফা কামাল বলেন, সাকিব আমার সঙ্গে দেখা করেছে। আমাদের মধ্যে অনেক বিষয়ে কথা হয়েছে। সাকিবের সঙ্গে যে বিষয়ে আলোচনা হয়েছে সেই বিষয় আপনাদের বলতে পারবো না।
আইসিসি সভাপতি আরো বলেন, আমি মনে করি সবকিছু ঠিক হয়ে যাবে। বোর্ড ও সাকিবের সঙ্গে পারস্পরিক সম্পর্ক আরো বাড়বে। আমরা সাকিবকে হারাতে চাইনা, ক্রিকেটও হারাতে চাইনা ও বোর্ডকে গতিশীল দেখতে চাই। পরিস্থিতি বলে দেবে কি করা উচিত। বোর্ড চাইবে না খেলোয়াড়ের জীবন নষ্ট হয়ে যাক।
আইসিসি সভাপতি আরো বলেন, সব খেলোয়াড়ের উচিত ডিসিপ্লিন মেনে চলা। আমি আগেও বলেছি এখনও বলছি ক্রিকেটে শৃঙ্খলা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া